১২:০৯ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে পুলিশের বিশেষ অভিযান

৯ ডাকাতসহ অর্ধ শতাধিক মাদক বিক্রেতা গ্রেফতার

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ মার্চ ২০১৭ | | ২৫০২
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুর থানা পুলিশ অভিযান চালিয়ে ৯ ডাকাত সহ অর্ধ শতাধিক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গত এক সপ্তাহে মির্জাপুর থানা পুলিশ উপজেলার প্রত্যন্ত অঞ্চলে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমান মাদক দ্রব্য ও ডাকাতির কাজে ব্যবহৃত রশি, দা ও ছুড়ি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ সূত্র জানিয়েছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, মির্জাপুর থানা পুলিশ উপজেলাকে মাদকমুক্ত করার লক্ষে গত ২৫ ফেব্র“য়ারি থেকে বিশেষ অভিযান পরিচালনা শুরু করেন। পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ ডাকাতসহ অর্ধশতাধিক মাদক বিক্রেতাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্য থেকে ১৩ জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে টাঙ্গাইল জেল হাজতে পাঠানো হয়েছে বলে মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোশারফ হোসেন ও মাহমুদুল হাসান জানিয়েছেন।

গ্রেফতারকৃতরা হলো, ২৫ ফেব্র“য়ারি উপজেলার রশিদ দেওহাটা এলাকা থেকে ১৫ পিস ইয়াবাসহ মো. সোহেল মিয়া (২৮), রাসেল মিয়া (৩২), আগ ছাওয়ালি থেকে ৩৪ পিস ইয়াবাসহ জসিম মিয়া (৩৫) ও তার মা জমেলা বেগম (৫০), উপজেলা সদরের বাইমহাটী বাজারের উত্তরপাশ থেকে ৬ লিটার চোলাই মদসহ রবি রবিদাস (৫৫), এরশাদ (২৫), শান্তি রবি দাস (৩৫), সারতি রবি দাস (৩০), গায়রাবেতিল গ্রাম থেকে ২০ লিটার চোলাই মদসহ সুদীপ কোচ (২৮) কে গ্রেফতার করেন।

২৬ ফেব্র“য়ারি রাতে সদরের পোষ্টকামুরী চড়পাড়া নামক স্থানে ডাকাতির প্রস্তুতিকালে মির্জাপুর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহিদুর রহমান শিপনের ছোট ভাই মো. আরশেদ আলী (৪০), সদরের পোষ্টকামুরী গ্রামের মৃত হাবিবুর রহমান সল্টুর ছেলে মো. শাহিন মিয়া (৩৮), সমেজ মিয়ার ছেলে ছোবহান (৩০), সদরের ইউনিয়ন পাড়া এলাকার আব্বাছ মিয়ার ছেলে লাভলু মিয়া (৩২), উপজেলার গোড়াই ইউনিয়নে গন্ধব্যপাড়া গ্রামের নুর মোহাম্মদের ছেলে আলমগীর (২৬), হবি শিকদারের ছেলে সোহেল (৩২) মুছা মিয়ার ছেলে লিটন (৩০) ও দেলদুয়ার উপজেলার পরেশ শীলের ছেলে প্রকাশ শীল (২৫) এবং ডাকাতি মামলার আসামী আজগানা গ্রামের মীর ফজলের ছেলে বুলু মিয়া (৩৫) কে গ্রেফতার করা হয়।

২৭ ফেব্র“য়ারি রাতে ৭ লিটার চোলাই মদ সহ কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার চর খোদাইমারি গ্রামের কুজরত মিয়ার ছেলে হালিম মিয়া (৪০) কে গ্রেফতার করা হয়।

একই রাতে ২০ পুড়িয়া হেরোইনসহ উপজেলার গোড়াইল গ্রামের রুহুল আমীনের ছেলে রাজু (৩০), গ্রামাটিয়া গ্রামের বাদশা মিয়ার ছেলে শাজাহান মিয়া (৩০) ও ভূসূন্ডি গ্রামের মন্টু মিয়ার ছেলে নজরুল (৩৫) কে গ্রেফতার করা হয়।

২৮ মার্চ ২শ গ্রাম গাজাসহ নারায়নগঞ্জের ফতুল­া এলাকার আব্দুল হকের ছেলে আয়নাল মিয়া (৩১), এ উপজেলার নগর ছাওয়ালী গ্রামের সাইজ উদ্দিনের ছেলে হানিফ মিয়া (৩৫), ১ মার্চ ৪ গ্রাম হেরোইনসহ মানিকগঞ্জের আঙ্গারিয়া গ্রামের জহির উদ্দিনের ছেলে বিপ্লব (২৯), অলক দেওয়ানের ছেলে লিটন (২৮), ২ মার্চ ২০ পুড়িয়া হেরোইনসহ এ উপজেলার গোড়াই ইউনিয়নের গোড়াই রাখেরটেকী গ্রামের তোতা মিয়ার স্ত্রী মোছা. শাহনাজ বেগম (৪০), নাজির পাড়া এলাকার মনির হোসেনের স্ত্রী ফাতেমা বেগম (৩৮) ও একই এলাকার মিনারের স্ত্রী নুর জাহান বেগম (২৮) এবং শনিবার দুপুরে সওদাগড়পাড়া এলাকা থেকে মাদক সম্রাট লিটন (৪২) কে গ্রেফতার করা হয়।

মির্জাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাইন উদ্দিন বলেন, মির্জাপুরকে মাদক মুক্ত করতে থানা পুলিশ প্রতিদিনই অভিযান চালিয়ে থাকে। গত এক সপ্তাহে বিপুল পরিমান মাদক দ্রব্য সহ অর্ধ শতাধিক মাদক বিক্রেতা এবং ৯ ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ১৩জনকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছে।

মাদক নির্মুলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি