১০:০৪ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জনমনে আতঙ্ক

নাগরপুরে ফের ডাকাতি

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ মে ২০১৬ | | ৪৯৬
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে এক রাতে তিন বাড়িতে দুর্ধর্ষ ডাকাতির ঘটনার ১ দিনের মাথায় ফের ডাকাতি সংগঠিত হয়েছে। এতে ওই এলাকায় চরম ভাবে ডাকাত আতঙ্ক বিরাজ করছে।

গত রোববার রাতে উপজেলার তেহালিয়া গ্রামে এ ডাকাতির ঘটনা ঘটেছে।

জানা যায়, উপজেলার তেহালিয়া গ্রামের আ. রাজ্জাকের বাড়িতে মুখোশধারী একদল ডাকাত হানা দেয়। ডাকাত দল ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে। তারা আলমিরা ও সোকেছের তালা ভেঙে নগদ টাকা, স্বর্ণালংকার সহ প্রায় ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নেয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

এর আগের দিন (শনিবার) রাতে একই ইউনিয়নের কইটোলা ও শ্যামপুর গ্রামে পৃথক ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা কইটোলা গ্রামের ম্যামলেন্দু দাস বাবুল ও আলী আজগর এবং শ্যামপুর গ্রামের মঙ্গল মিয়ার বাড়িতে হানা দেয়।

এ সময় ডাকাতদের ধারালো অস্ত্রের আঘাতে জ্যোতিষা নন্দ সেন (৫৫), জোৎস্না রানী সরকার (৪৫), জনি সেন (২৭), আলী আজগর (৩০), পরিস্কার বেগম (৩০) রিপা বেগম (২৫) গুরুতর আহত হয়।

এদের মধ্যে আলী আজগরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে রোববার তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি