০৪:৫২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শিগগিরই আদালতে উঠছে দর্জি নিখিল হত্যার অভিযোগপত্র

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৪ মার্চ ২০১৭ | | ১৪৮৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের গোপালপুরে জেএমবির জঙ্গিদের হামলায় নিহত দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দার (৫০) হত্যা মামলার অভিযোগপত্র চূড়ান্ত করেছে পুলিশ। খুব শিগগিরই তা আদালতে পেশ করা হবে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার সিংহ এ তথ্য নিশ্চিত করেছেন।

গত বছরের ৩০ এপ্রিল গোপালপুর পৌরসভার ডুবাইল বাজারে মোটরসাইকেলে আসা তিন তরুণ দর্জি নিখিল চন্দ্র জোয়ার্দারকে দোকান থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে। ঘটনার দিনই নিখিলের স্ত্রী আরতি জোয়ার্দার অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে গোপালপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জেলা গোয়েন্দা পুলিশ অফিস সূত্রে জানা যায়, জেএমবির গ্রেফতার হওয়া সদস্য মোসলেম ওরফে সুমন, পলাতক সদস্য মতিয়ার ওরফে হৃদয় এবং তাদেরকে বাড়ি ভাড়া দেয়া বাড়ির মালিক টাঙ্গাইলের উপ-শহর এলেঙ্গার নাজমুল হাসানের বিরুদ্ধে অভিযোগপত্র দেয়া হচ্ছে। এ মামলার অন্য আসামি নজরুল ওরফে বাইক হাসান রাজশাহীতে পুলিশের সঙ্গে এক ‘বন্দুকযুদ্ধে’ নিহত হওয়ায় তাকে অভিযোগ থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

এছাড়া ঘটনার পর সন্দেহভাজন হিসেবে গ্রেফতার হওয়া উপজেলা জামায়াতের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ও আলমনগর আলিম মাদরাসার শিক্ষক আমিনুল ইসলামসহ তিনজনকে মামলা থেকে অব্যাহতি দেয়ার সুপারিশ করা হয়েছে।

এ বিষয়ে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অশোক কুমার সিংহ বলেন, গত বছরের ২ সেপ্টেম্বর গোয়েন্দা পুলিশ এই মামলায় জড়িত সন্দেহে গোপালপুরের শাখারিয়া গ্রামের মৃত আব্দুল গণির ছেলে জেএমবি সদস্য মোসলেম ওরফে সুমনকে গ্রেফতার করে। পরদিন তিনি আদালতে হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

মোসলেম জবানবন্দিতে জানান, ইসলাম ধর্ম নিয়ে কটূক্তি এবং মহানবী হজরত মুহাম্মদ (সা.) সম্পর্কে অশালীন মন্তব্য করার কারণে দর্জি নিখিলকে হত্যার পরিকল্পনা করা হয়। জেএমবি সদস্য মোসলেম তার দুই সঙ্গী সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার মতিয়ার ওরফে হৃদয় এবং পঞ্চগড়ের দেবীগঞ্জের নজরুল ইসলাম ওরফে বাইক হাসানকে নিয়ে কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভায় একটি বাসা ভাড়া নেন। সেখান থেকেই ডুবাইল গিয়ে নিখিলের বাড়ি ও দোকান পর্যবেক্ষণ করেন এবং পরে পরিকল্পনা অনুসারে দর্জি নিখিলকে হত্যা করেন তারা।

ওসি অশোক কুমার সিংহ আরো বলেন, মামলার অভিযোগপত্র চূড়ান্ত করে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের অনুমোদনের জন্য পাঠানো হয়েছে। অনুমোদন পেলে তা আদালতে জমা দেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি