০৩:৪৫ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

স্বীকারোক্তিমূলক জবানবন্দি

খুনের পর রহিমার লাশ ফেলা হয় সেফটি ট্যাংকিতে

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১২ ফেব্রুয়ারী ২০১৭ | | ১২৪৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে বিধবা রহিমা বেগম খুনের ঘটনায় আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন রহিমার পুত্রবধূর বড় ভাই রোকন (২০)।

শনিবার টাঙ্গাইলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় সে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

খুনের সঙ্গে জড়িত থাকার সন্দেহে শুক্রবার বিকেলে টাঙ্গাইলের কালিহাতি উপজেলার ছাতিহাটি বাজার থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। রোকন বাসাইল উপজেলার তিরঞ্চ গ্রামের আজাহার আলীর ছেলে।

মামলার তদšত্মকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান মুন্সী বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, গত ১২ জানুয়ারি উপজেলার জামুর্কী ইউনিয়নের সাটিয়াচড়া গ্রামের লিয়াকত আলীর স্ত্রী রহিমা বেগম নিজ বাড়ি থেকে রহস্যজনক ভাবে নিখোঁজ হন। নিখোঁজের ১১ দিন পর ২৩ জানুয়ারি রহিমা বেগমের অর্ধগলিত লাশ বাড়ির সেফটি ট্যাংকি থেকে উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গত ২ বছর আগে বিধবা রহিমা বেগমের ছেলে ওয়াসিমের সঙ্গে রোকনের বোন কোকিলার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বাশুড়ী রহিমা বেগম কোকিলার ওপর নানাভাবে অত্যাচার নির্যাতন করতে থাকে। নির্যাতনের মাত্রা দিন দিন বেড়ে যাওয়ায় কোকিলা শ্বাশুড়ী রহিমা বেগমকে খুন করার পরিকল্পনা করে।

গত ১২ জানুয়ারি বাড়িতে অন্যরা না থাকার সুযোগে কোকিলা মোবাইল ফোনে তার ভাই রোকনকে শ্বশুড় বাড়িতে আসতে বলেন। রোকন তার বড় ভাই রোজবেলকে নিয়ে ওই দিন সন্ধ্যায় বোনের বাড়িতে আসেন। রাত ১১টার দিকে দুই ভাই ও বোন মিলে গলায় মাপলার পেঁচিয়ে শ্বাশুড়ী রহিমা বেগমকে শ্বাসরোধ করে খুঁন করেন।

পরে লাশ বাড়ির পায়খানার সেফটি ট্যাংকিতে ফেলে রাখে বলে পুলিশ জানায়।

এই ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মির্জাপুর থানা পুলিশ শুক্রবার বিকেলে রোকনকে কালিহাতি উপজেলার ছাতিহাটি বাজার থেকে গ্রেপ্তার করে। শনিবার রোকনকে টাঙ্গাইল সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে সে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন বলে জানিয়েছেন পুলিশ।

এ ব্যাপারে মামলার তদšত্মকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মরিরুজ্জামান মুন্সী বলেন, জবানবন্দি শেষে রোকনকে টাঙ্গাইল জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অন্য দুই আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে বলেও তিনি জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি