১২:৪৭ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুর পৌর যুবলীগের সম্মেলন, উজ্জীবিত নেতাকর্মীরা

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১১ ফেব্রুয়ারী ২০১৭ | | ১৬৪৭
, টাঙ্গাইল :

মির্জাপুর পৌর যুবলীগের সম্মেলন। সম্মেলনকে ঘিরে যুবলীগ নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে। তাদের মধ্যে উৎসব আমেজ বিরাজ করছে।

সম্মেলনে সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় তাদের মধ্যে তুমুল প্রতিদ্ব›িদ্বতা সৃষ্টি হয়েছে এবং নেতাকর্মীদের বাড়তি আনন্দ দেখা দিয়েছে। সম্মেলনের সকল প্রস্তুতি সুষ্ঠভাবেই সম্পন্ন করা হয়েছে বলেও জানা গেছে।

দলীয় সূত্র জানায়, শনিবার বিকেলে মির্জাপুর সদয় কৃষ্ণ মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সম্মেলন অনুষ্ঠিত হবে। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বদিউল আলম বদি। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করবেন টাঙ্গাইল জেলা যুবলীগের সহ সভাপতি খান আহমেদ শুভ।

এদিকে দীর্ঘ এক যুগ পর অনুষ্ঠিত হতে যাওয়া মির্জাপুর পৌর যুবলীগের সম্মেলন উৎসবে রুপ নিয়েছে। সম্মেলন উপলক্ষে প্রার্থীদের তৈরি করা বড় বড় বিলবোর্ড ও পোষ্টারের ছেয়ে গেছে সম্মেলনস্থল মির্জাপুর সদয় কষ্ণ মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠ ও মাঠের প্রবেশ পথ।

প্রত্যেক প্রার্থী দলের জাতীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দের ছবি দিয়ে নিজেদের নামে রঙ্গ বেরঙের বিলবোর্ড ও পোস্টার বানিয়ে তা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন স্থানে টাঙিয়ে দিয়েছেন।

জানা গেছে, শনিবারে অনুষ্ঠিত হতে যাওয়া পৌর যুবলীগের সম্মেলনে ইয়াছিন মিয়া হিরা ও মাহাবুবুর রহমান পলাশ সভাপতি পদে প্রতিদ্ব›িদ্বতা করছেন। এছাড়া সাধারণ সম্পাদক পদে সজিব আহমেদ ও দেওয়ান আল মামুন নিজ নিজেদের শক্ত অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছেন।

গত এক সপ্তাহ ধরে প্রত্যেক প্রার্থীর পক্ষে শহরের একাধিক সু-ডাউন করতে দেখা গেছে। শেষ মূহুর্তে শুক্রবার দুপুরের পর প্রত্যেক প্রার্থীর পক্ষে একাধিক মোটরসাইকেল শোভাযাত্রা ও সু-ডাউন বের করা হয়।

এদিকে ভোটের মাধ্যমে সভাপতি সম্পাদক নির্বাচন করা হবে সে কথা মাথায় রেখে প্রার্থীরা সম্মেলনের কাউন্সিলরদের বাড়ি বাড়ি ঘিয়ে গিয়ে ভোট প্রার্থনাও করছেন।

তবে সিলেকশন বা ইলেকশন যেভাবেই হোক স্বচ্ছ ও ক্লিন ইমেজের দুইজন যেন মির্জাপুর পৌর যুবলীগের নেতৃত্ব পায় এমন প্রত্যাশা যুবলীগ নেতাকর্মীদের।

তবে কে হচ্ছেন মির্জাপুর পৌর যুবলীগের সভাপতি সম্পাদক সে কথা জানতে শনিবার সন্ধ্যা পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ।
মির্জাপুর উপজেলা যুবলীগের আহবায়ক সেলিম সিকদার যুগ্ম আহবায়ক মাজহারুল ইসলাম শিপলু, শামীম আল মামুন ও আজাহারুল ইসলাম বলেন, সুন্দর সুষ্ঠ ও আনন্দঘন পরিবেশে সম্মেলন সম্পন্ন করার সকল প্রস্তুতি শেষ করা হয়েছে।

সভাপতি সম্পাদক পদে একাধিক প্রার্থীর বিষয়ে নেতারা বলেন, তৃণমূলের নেতাকর্মীদের চাওয়া পাওয়াকে বিবেচনায় নিয়ে নেতৃত্ব নির্বাচিত করা হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি