০২:৩৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপনির্বাচন

বাতিল হওয়া কেন্দ্রের প্রিজাইডিং অফিসার গ্রেফতার

আরিফ উর রহমান টগর | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০১৭ | | ৩৭৩৮
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে মঙ্গলবার অনুষ্ঠিত উপনির্বাচনে বাতিল হওয়া ৮নং বল্লভ বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাধম চন্দ্র ঘোষকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম নির্বাচন কমিশনের সহকারী সচিব মোঃ রাজীব আহসানের নির্দেশে বুধবার বিকেলে কালিহাতী থানায় মামলা দায়ের করেন। মামলার পরই কালিহাতী থানা পুলিশ প্রিজাইডিং অফিসারকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাধব চন্দ্র ঘোষ এলেঙ্গা শামছুল হক কলেজের প্রভাষক।

মামলার বিবরনে জানা যায়, ভোট গ্রহনের আগের রাত ৩০ জানিয়ারি দুই হাজার ব্যালট পেপারে সিল মেরে ব্যালট বাক্স ভর্তি করে রাখা হয়। পরে ৩১ জানুয়ারি ভোটের দিন সকালে খবর পেয়ে বল্লভবাড়ি কেন্দ্রে গিয়ে এর প্রমান পায় জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম। এ সময় ওই কেন্দ্রে দায়িত্বে থাকা প্রিজাইডিং অফিসার মাধব চন্দ্র ঘোষের টেবিলের ড্রয়ার থেকে আরো ৯৭৭টি সীল মারা ব্যালট পেপার পাওয়া যায়।

পরে জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম সকালেই ওই কেন্দ্রটি বাতিল বলে ঘোষনা করেন।

বুধবার সন্ধ্যায় জেলা নির্বাচন অফিসার কালিহাতী থানায় মামলা দায়ের করেন।

এ বিষয়ে জেলা নির্বাচন অফিসার ও সহকারি রিটানিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম জানান, দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার মাধব চন্দ্র ঘোষ ব্যালট পেপারগুলো যথাযথভাবে হেফাজতে না রেখে দুস্কৃতিকারীদের হাতে তুলে দিয়ে সীল দেওয়ার সহযোগিতা করেছেন। যা গনপ্রতিনিধিত্ব আদেশ ১৯৭২ এর ৮৫ অনুচ্ছেদ অনুযায়ী তিনি শস্তিযোগ্য অপরাধ করেছেন এ কারনে কর্তৃপক্ষে নির্দেশে তার বিরুদ্ধে মামলাটি দায়ের করা হয়েছে।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) খ. আখেরুজ্জামান জানান, মঙ্গলবার বিকেল থেকে থানা হাজতে আটককৃত মাধব চন্দ্র ঘোষের বিরুদ্ধে বুধবার বিকেলে মামলা হওয়া রাতেই আদালতে হাজির করে জেল হাজতে প্রেরন করা হয়েছে তাকে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি