০৫:৪৬ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহি বাস খাদে, আহত ৩০

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২ ফেব্রুয়ারী ২০১৭ | | ১৪১১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ব্রিজের রেলিং ভেঙে যাত্রীবাহি বাস খাদে পড়ে কমপক্ষে ৩০ যাত্রী আহত হয়েছে।

বুধবার বিকেলে চারটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে ও ৫ জনকে জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৫জনের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

পুলিশ ও আহত যাত্রীরা জানায়, দুপুরের দিকে ধনবাড়ী থেকে ছেড়ে আসা বিনিময় পরিবহনের যাত্রীবাহি একটি বাস মহাসড়কের আছিমতলা ব্রিজে আসলে মাটি ভর্তি একটি ট্রাককে অতিক্রম করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের রেলিং ভেঙে নীচে খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ৩০জন যাত্রী আহত হন।

খবর পেয়ে মির্জাপুর হাইওয়ে ও থানা পুলিশ এবং ফায়ার সার্ভিস স্টেশনের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন।

মির্জাপুর ফায়ার সার্ভিস স্টেশনের স্টেশন অফিসার মো. আতাউর রহমান বলেন, গুরুতর আহত ১৬ জনকে কুমুদিনী হাসপাতালে এবং জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার সার্জেন জুলহাস বলেন, ব্রিজের উপর দ্রুত গতিতে মার্টি ভর্তি একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে বাসটি দূর্ঘটনা কবলিত হয়।

মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার ইসরাত সাদমীন আহতদের খোঁজখবর নিতে হাসপাতাল পরিদর্শন করেছেন বলেও জানা গেছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি