০৯:৫০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভোট পড়েছে শতকরা ৬৪.৩৪ ভাগ

কালিহাতীর নৌকার মাঝি সোহেল হাজারী

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১ ফেব্রুয়ারী ২০১৭ | | ৯৮৫৭
, টাঙ্গাইল :

দশম জাতীয় সংসদের টাঙ্গাইল-৪ কালিহাতী আসনের উপ-নির্বাচনে নৌকার মাঝি হলেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী। তিনি ১লক্ষ ৯৩ হাজার ৫৪৭ ভোট পেয়ে নৌকা প্রতীকে বেসরকারী ভাবে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) প্রার্থী ইমরুল কায়েস আম প্রতীকে পেয়েছেন ১হাজার ৬৯৬ ভোট। এছাড়া নির্বাচনে অপর প্রার্থী আতাউর রহমান খান টেলিভিশন প্রতীক নিয়ে পেয়েছেন ১হাজার ৩২০ ভোট।

মঙ্গলবার রাত পৌনে ৮টায় কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনের নির্বাচনী কন্ট্রোলরুমে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম নির্বাচন অনুষ্ঠিত হওয়া মোট ১০৬টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল ঘোষণা করেন।

এসময় তাজুল ইসলাম জানান, নির্বাচনে বল­ভবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রটি বাতিল করে জাল ভোট দেয়ার অভিযোগে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাধব চন্দ্র ঘোষকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে মোট ভোটার ছিলেন তিন লাখ ৭ হাজার ৭০০ জন। এরমধ্যে নারী ভোটার এক লাখ ৫৪ হাজার ৮৬৭ এবং পুরুষ ভোটার এক লাখ ৫২ হাজার ৮৩৩জন। মোট ভোট কেন্দ্র ছিলো ১০৭টি এবং কক্ষ ছিলো ৬৬১টি।

এছাড়া প্রিজাইডিং অফিসার ছিলেন ১০৭ জন, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন ৬৬১ জন। পোলিং অফিসার ছিলেন ১৩২২ জন।

এদিকে প্রথমবারের মতো সংসদ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়ে সোহেল হাজারী বলেন, কালিহাতী মানুষকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলাই হবে তার মূল লক্ষ্য।

এসময় তিনি এই আসনের সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর অসমাপ্ত কাজ শেষ করার প্রতিশ্র“তি দেন।

উলে­খ্য, সরকার দলীয় রাজনীতিক ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ধর্মবিরোধী বক্তব্য দেওয়ার পর সংসদ থেকে পদত্যাগ করলে এ আসন শূন্য হয়ে যায়।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি