০৩:২২ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বর্তমানে কাজ বন্ধ

ভূঞাপুরে জমি দখল করে অবৈধভাবে রাস্তা নির্মাণের অভিযোগ

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ২৬ জানুয়ারী ২০১৭ | | ৪৭৯১
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভ‚ঞাপুরে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যের বিরুদ্ধে ব্যক্তি মালিকানা জমি দখল ও সরকালি খাল ভরাট করে রাস্তা নির্মাণের অভিযোগ পাওয়া গেছে।

অবৈধভাবে নির্মাণ করা রাস্তা বন্ধ করতে টাঙ্গাইল জেলা প্রশাসক বরাবর একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগি সাবেক স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ মো. আব্দুল বাছিত।

অভিযোগে জানা যায়, উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের নিকটবর্তি ভুক্তভোগি স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক পরিচালক ডাঃ মো. আব্দুল বাছিত ও তার আত্মীয় গাজীপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার এস এ খালেকের গাছের বাগানসহ জমি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যের সহায়তায় জোরপূর্বক অবৈধভাবে দখল করে রাস্তা নির্মাণ করা হচ্ছে। আর এ কাজে সহযোগিতা করছে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের কিছু কর্মকর্তা।

ভুক্তভোগি সাবেক স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডাঃ মো. আব্দুল বাছিত জানান, ইউএনও অফিসের কর্মকর্তা শামীম হোসেনের সহযোগিতায় চেয়ারম্যান ও আরেকজন ইউপি সদস্যর লোকজন আমার ও আত্মীয়-স্বজনের গাছের বাগানের জমির উপর দিয়ে অবৈধভাবে রাস্তা নির্মাণ করছে। সেখান দিয়ে রাস্তা করার কোন প্রয়োজন নেই। গ্রামের পাশ দিয়েই পূর্ব ও পশ্চিমে আলাদা আলাদা ভাবে দুটি পাকা রাস্তা রয়েছে বলেও তিনি দাবি করেন।

ভূঞাপুর থানার সহকারি উপ-পুলিশ পরিদর্শক মো. তারা মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ইউপি চেয়ারম্যান-মেম্বারসহ সংশ্লিষ্টদের নিয়ে থানায় বসে রাস্তার বিষয়ে আলোচনা করা হয়েছে। বর্তমানে কাজ বন্ধ রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি