০৩:৫২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিএনপি-জাতীয় পার্টির দেড় শতাধিক নেতাকর্মীর আ’লীগে যোগদান

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২৫ ডিসেম্বর ২০১৬ | | ১৫১৬
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে বিএনপি ও জাতীয় পার্টির দেড়শতাধিক নেতাকর্মী ও সমর্থক আওয়ামী লীগে যোগদান করেছে।

রোববার বিকেলে উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আলহাজ আবুল কালাম আজাদ লিটনের নেতৃত্বে নেতাকর্মী ও সমর্থকরা সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো.একাব্বর হোসেন এমপির গলায় ফুলের মালা পড়িয়ে আওয়ামী লীগে যোগদান করেন।

মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি খালেক কবীর, বহুরিয়া ইউনিয়ন বিএনপির সহ সভাপতি শফিকুল ইসলাম মন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক আবু ছায়েম বোখারী, ৮নং ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি ইউপি সদস্য মিজানুর রহমান মিজান, সাবেক সাধারণ সম্পাদক হুমায়ূন কবীর, ৫নং ওয়ার্ড বিএনপির সাবেক সহ সভাপতি পাষান, ব্যবসায়ী ও বিএনপি নেতা মো. বুলবুল আহমেদ রনিসহ দেড়শতাধিক বিএনপি ও জাতীয় পাার্টির কর্মী সমর্থক আওয়ামী লীগে যোগদান করেন।

আলহাজ একাব্বর হোসেন এমপির বাস ভবনে এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তৃতা করেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ একাব্বর হোসেন এমপি, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিআরডিবি চেয়ারম্যান মীর শরীফ মাহমুদ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও হংকং শাখা আওয়ামী লীগ সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবুল কালাম আজাদ লিটন, বহুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ ছাদু, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আজাহারুল ইসলাম প্রমুখ।

যোগদানকারীরা নেতাকর্মী ও সমর্থকরা জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ, জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতেৃত্ব, আলহাজ মো. একাব্বর হোসেন এমপির উন্নয়ন কর্মকান্ড সর্বশেষ আলহাজ আবুল কালাম আজাদ লিটনের হাতকে শক্তিশালী করতে তারা আওয়ামী লীগে যোগদান করেছেন। তারা আরও জানান দেশের উন্নয়নের জন্য জননেত্রী শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার দরকার সেই উপলব্দি থেকেই তারা আওয়ামী লীগে যোগদান করছেন।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি