০৯:০৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

আ’লীগ নেতাদের বিরুদ্ধে হত্যা মামলা প্রত্যাহারের দাবীতে সড়ক অবরোধ

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৪ ডিসেম্বর ২০১৬ | | ১৩০০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে উপজেলা আওয়ামী লীগ নেতাদের নামে হত্যা মামলা করার প্রতিবাদে ভূঞাপুর-তারাকান্দি সড়ক অবরোধ করে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছে ফলদা গ্রামবাসী।

শনিবার মিছিলটি ¯øুইচগেট থেকে শুরু হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানার সামনে ভূঞাপুর-তারাকান্দি সড়ক অবরোধ করে সমাবেশ কর্মসূচী পালন করে।

এতে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের আহŸায়ক ও পৌর মেয়র মাসুদুল হক মাসুদ, যুগ্ম আহŸায়ক আব্দুল হামিদ ভোলা, তাহেরুল ইসলাম তোতা, সাবেক যুগ্ম আহŸায়ক মিনহাজ উদ্দিন, ফলদা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুল ইসলাম তালুকদার দুদু, ফলদা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহŸায়ক সরন কুমার দত্ত প্রমুখ।

বক্তারা আওয়ামী লীগ নেতাদের বিরুদ্ধে মিথ্যা হত্যা মামলা প্রত্যাহার এবং হত্যার সাথে জড়িত দোষী ব্যক্তিদেরকে আইনের আওতায় আনতে পুলিশকে আহŸান জানান।

এছাড়া মামলা প্রত্যাহার না করলে হরতালসহ কঠোর কর্মসূচীর ঘোষণা করা হবে বলেও হুশিয়ারি দেওয়া হয় এসময়।

উল্লেখ্য, গত ৬ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম ফরিদকে গলা কেটে হত্যার ঘটনায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহŸায়ক আব্দুল হামিদ ভোলা, যুগ্ম আহŸায়ক তাহেরুল ইসলাম তোতা ও অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম সরকারসহ কয়েকজনের নাম উল্লেখ করে টাঙ্গাইল আদালতে একটি সম্পূরক মামলা করেন নিহত আওয়ামী লীগ নেতা ফরিদের ছোট ভাই ফজলুল হক।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি