০৬:৩৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুরে পৌর মেয়র ক্রিকেট লিগের উদ্বোধন

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ২৪ ডিসেম্বর ২০১৬ | | ২০৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর পৌরসভা প্রতিষ্ঠার বিশতম বছর উদ্যাপন উপলক্ষ্যে লাভা পৌর মেয়র ক্রিকেট লিগের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার দুপুরে মধুপুর রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা পরিষদের চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবুসহ অতিথিবৃন্দ বেলুন ও সাদা পায়রা উড়িয়ে ক্রিকেট লিগের উদ্বোধন করেন।

এ সময় মধুপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, কেন্দ্রীয় কৃষক লীগের সহ-সভাপতি ও রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল হক লুলু, বিটিসিএল’র জাহিদুল ইসলাম, পৌর মেয়র মাসুদ পারভেজ, পৌর কাউন্সিলর, কর্মকর্তা, এলাকার বিশিষ্টজন, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মেহেদী হাসান রনিসহ বিভিন্ন টিমের খেলায়াড়, কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জাঁকজমক এ আয়োজনকে ঘিরে মধুপুর পৌর শহরকে বিশেষ সাজে সজ্জিত করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় পৌর শহরে মেয়রের নেতৃত্বে বিভিন্ন টিমের খেলোয়াড়, ক্রীড়ামোদি উৎসাহী তরুণদের নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়।

উল্লেখ্য, পৌরসভার ৯টি ওয়ার্ড থেকে ১ টি করে ৯টি ও একটি বিশেষ টিম মিলে ১০ টি ক্রিকেট টিম লিগে অংশ নিচ্ছে। প্রত্যেক টিমের খেলোয়াড়গণ সংশ্লিষ্ট ওয়ার্ডের বাসিন্দা।

উদ্বোধনী দিনে পৌরসভার ১ নম্বর ও ২ নম্বর ওয়ার্ডের মধ্যে টি ২০ পদ্ধতিতে ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়। টসে জিতে ১ নম্বর ওয়ার্ড টিম মাঠে নেমে নির্ধারিত ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে। জবাবে ২ নম্বর ওয়ার্ড ১৮.২ ওভাওে সব উইকেট হারিয়ে ৯৬ রান সংগ্রহ করে। ৯৩ রানে জয় লাভ করে উদ্বোধনী খেলায় ১ নম্বর ওয়ার্ড পয়েন্ট সংগ্রহের খাতা খুলেছে।

মেয়র মাসুদ পারভেজ জানান, পৌরসভা প্রতিষ্ঠার পর এবারই প্রথম এমন উদ্যোগ নেয়া হলো। ঐতিহ্যের মধুপুরকে ক্রীড়া ও সংস্কৃতিতে সমৃদ্ধ এবং তরুণদের মধ্যে প্রতিভার সন্ধান করার প্রত্যয়ে এমন আয়োজন করা হয়েছে। মেয়র মাসুদ পারভেজ এ আয়োজনে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চেয়েছেন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি