০৪:১০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা

মধুপুরে বিভিন্ন কর্মসূচিতে বিজয় দিবস পালিত

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১৭ ডিসেম্বর ২০১৬ | | ৬৯৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুরে বিজয়ের ৪৫তম দিবসে শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়েছে।

শুক্রবার দিনের শুরুতে মিছিলসহ শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করে মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, বাংলাদেশ আওয়ামীলীগ, মধুপুর উপজেলা বিএনপি, মধুপুর কলেজ, শহীদ স্মৃতি উচ্চ মাধ্যমিক বিদ্যালয়, রাণী ভবানী মডেল উচ্চ বিদ্যালয়,মধুপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, টিআইবি’র সচেতন নাগরিক কমিটি-সনাক, ইয়েস গ্রুপ, এনজিও ফোরাম, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, সামাজিক, রাজনৈতিক ও শ্রমিক সংগঠন।

মধুপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে এ দিবসকে কেন্দ্র করে শিক্ষা প্রতিষ্ঠানগুলোর অংশগ্রহণে রাণী ভবানী মাঠে কুচকাওয়াজ, ডিসপ্লে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় মধুপুরের বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিশেষ সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

মধুপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ ছরোয়ার আলম খান আবু প্রধান অতিথি হিসেবে কর্মসূচির উদ্বোধন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা রমেন্দ্র নাথ বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে মধুপুর পৌর মেয়র মাসুদ পারভেজ, উপজেলা আ’লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি, উপজেলার ভাইস চেয়াম্যান হেলাল উদ্দিন, নাজমা বেগমসহ শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রী, সরকারি বেসরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধি, অভিভাবকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার কর্মীরা অংশগ্রহণ করেন।

‘দুর্নীতি, মুক্তিযুদ্ধের চেতনার পরপন্থী’ এ শ্লোগানে টিআইবি- সনাকের’র ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট- ইয়েস গ্রæপ দিনব্যাপি মধুপুর রাণী ভবানী মাঠে মুক্তিযুদ্ধের আলোকচিত্র ও দুর্নীতিবিরোধী কার্টুন প্রদর্শনী করে।

বিকেলে রাণী ভবানীর মাঠে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি