০২:৪১ এএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

কালিহাতীতে চরমপন্থীসহ ৪ অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১২ ডিসেম্বর ২০১৬ | | ৪১২
, টাঙ্গাইল :

কাঁচামাল ব্যবসায়ীকে অপহরনের ঘটনায় পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির এক সদস্যসহ ৪ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার গভীর রাতে দেলদুয়ার ও টাঙ্গাইল সদর উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- টাঙ্গাইল সদর উপজেলার বাসাখাঁনপুর গ্রামের রফিক মিয়ার ছেলে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টির সদস্য ফরিদ হোসেন (২২), বিল মাগুরাটা গ্রামের চান মিয়ার ছেলে আতিকুর রহমান (২৩), গালা গ্রামের ইদ্রিস ড্রাইভারের ছেলে ফজলু মিয়া (৩০) ও দেলদুয়ার উপজেলার কুইচতারা গ্রামের আফাজ উদ্দিনের ছেলে পারভেজ মিয়া (৩২)।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) খ. আখেরুজ্জামান মিঞা জানান, গত ১০ ডিসেম্বর রাতে মধুপুর উপজেলার সংগ্রাম শিমুল গ্রামের আ. বাছেদের ছেলে কাঁচামাল ব্যবসায়ী রফিকুল ইসলামকে (২১) কালিহাতী উপজেলার আগচারান মোড় থেকে অপহরণ করে তার পরিবারের কাছে দুই লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। এসময় রফিকুল ইসলামকে হত্যার হুমকি দিয়ে বিভিন্ন মোবাইল ফোনেও ভয় ভীতি দেখাতে থাকে।

বিষয়টি রফিকুলের পরিবার কালিহাতী থানা পুলিশকে অবহিত করলে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দেলদুয়ার উপজেলার ছিলিমপুর থেকে অপহৃত রফিকুলকে উদ্ধারসহ ৪ জন অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়।

এ ব্যাপারে কালিহাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি