০৭:০২ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বঙ্গবীর কাদের সিদ্দিকী

জনগণই আমাদের মূল শক্তি

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ১২ ডিসেম্বর ২০১৬ | | ৩১২৩
, টাঙ্গাইল :

কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরোত্তম বলেছেন, দলের প্রতিটি নেতাকর্মীকে আরও বেশী সাংগঠনিক দক্ষতা বৃদ্ধির মাধ্যমে সাধারণ মানুষকে দলে বেড়াতে হবে। দলকে গণমুখী করতে পারলে যে কোন নির্বাচনে দলের প্রার্থীর বিজয় সহজ হবে। কারণ জনগণই আমাদের মূল শক্তি।

রোববার বিকেলে মির্জাপুর বিশ্ববিদ্যালয় কলেজ অডিটরিয়ামে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি গাজী জামাল উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তৃতা করেন কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীরপ্রতীক, যুগ্ম সম্পাদক ইকবাল সিদ্দিকী, টাঙ্গাইল জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব হাসমত আলী নেতা ও সদস্য অ্যাডভোকেট রফিকুল ইসলাম প্রমুখ।

পরে সন্ধায় কন্ঠভোটে আমজাদ হোসেন সিকদারকে সভাপতি ও আরমান হোসেন তালুকদার তাপসকে সাধারণ সম্পাদক কওে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি ঘোষনা করা হয়।

উলে­খ্য, ২০১০ সালে মির্জাপুর উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সম্মেলন হয়। দীর্ঘ ছয় বছর পর হওয়া সম্মেলনকে কেন্দ্র করে নেতাকর্মীদেও মধ্যে উৎসাহ উদ্দীপনা দেখা গেছে।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক আরমান হোসেন তাপস জানান, আগামী ২৪ ডিসেম্বরের মধ্যে উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের পূর্ণাঙ্গ কমিটি গঠন করতে হবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি