০২:০২ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি’র ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

মোঃ রিয়াজ উদ্দিন রিপন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ডিসেম্বর ২০১৬ | | ১১১০
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার ভোরে ‘এ’ ইউনিট ও দুপুরে ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়।

‘এ’ ইউনিটে তিনটি বিভাগে ১শত ৬৫ টি আসনের জন্য ২৩ হাজার ৬শত ৯৩ জন ও ‘বি’ ইউনিটের ছয়টি বিভাগে ২শত ৯০টি আসনের জন্য ২৭ হাজার ৪ শত ৯২ জন শিক্ষার্থী আবেদন করেছিল।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন জানান, ভর্তি কার্যক্রম দ্রæত সময়ের মধ্যে শেষ করার জন্য কাজ চলছে। প্রথম দিনের দুটি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। অপর দুটি ইউনিটের ফলাফলও অতি দ্রæত সময়ের মধ্যে প্রকাশ করা হবে।

ফলাফল বিশ^বিদ্যালয়ের ডিন অফিসের নোটিশ বোর্ড ও ওয়েবসাইট www.mbstu.ac.bd থেকে পাওয়া যাবে। এছাড়া টেলিটক অপারেটর হতে এসএমএস এর মাধ্যমেও ফলাফল জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি