০৪:৫১ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মাভাবিপ্রবি’র ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফল প্রকাশ

মোঃ রিয়াজ উদ্দিন রিপন | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১১ ডিসেম্বর ২০১৬ | | ১১১০
, টাঙ্গাইল :

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের প্রথমবর্ষ প্রথম সেমিস্টারের ভর্তি পরীক্ষার ‘এ’ ও ‘বি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

রোববার ভোরে ‘এ’ ইউনিট ও দুপুরে ‘বি’ ইউনিটের ফল প্রকাশ করা হয়।

‘এ’ ইউনিটে তিনটি বিভাগে ১শত ৬৫ টি আসনের জন্য ২৩ হাজার ৬শত ৯৩ জন ও ‘বি’ ইউনিটের ছয়টি বিভাগে ২শত ৯০টি আসনের জন্য ২৭ হাজার ৪ শত ৯২ জন শিক্ষার্থী আবেদন করেছিল।

ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলাউদ্দিন জানান, ভর্তি কার্যক্রম দ্রæত সময়ের মধ্যে শেষ করার জন্য কাজ চলছে। প্রথম দিনের দুটি ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। অপর দুটি ইউনিটের ফলাফলও অতি দ্রæত সময়ের মধ্যে প্রকাশ করা হবে।

ফলাফল বিশ^বিদ্যালয়ের ডিন অফিসের নোটিশ বোর্ড ও ওয়েবসাইট www.mbstu.ac.bd থেকে পাওয়া যাবে। এছাড়া টেলিটক অপারেটর হতে এসএমএস এর মাধ্যমেও ফলাফল জানা যাবে।

আপনার মন্তব্য লিখুন...

মাদক মামলায় যুবলীগ নেতা কারাগারে গীতা পাঠ প্রতিযোগিতা এসবি লিংক এর নতুন বাস স্ট্যান্ড উদ্বোধন ২ হাজার পিস ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলাকারীদের ফাঁসির দাবিতে বিক্ষোভ মি ২১আগষ্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা সভা ও দোয়া বিদ্যালয়ের মাটি খুঁড়ে পাওয়া গেল ৩৩ রাউন্ড গুলি  সর্ষের মধ্যে ভূত না, সর্ষই থাকা উচিত : দুদককে হাইকোর্ট বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার মাদক ব্যবসায়ী মোজাম্মেল হক রুমান গ্রেফতার ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মাভাবিপ্রবিতে বিক্ষোভ ১১ তদন্ত কর্মকর্তার তালিকা চেয়েছেন হাইকোর্ট বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক জেল-হাজতে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার জাহালম কাণ্ডের সব তদন্ত কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি