০৯:৩৯ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নারী নির্যাতন নির্মূলকরণে র‌্যালী ও মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৭ ডিসেম্বর ২০১৬ | | ২১১
, টাঙ্গাইল :

“রঙিন পৃথিবীর রঙিন আলো, সকল নারী থাকুক ভাল” এই প্রতিপাদ্য বিষকে সামনে রেখে টাঙ্গাইলে র‌্যালী ও মানববন্ধন হয়েছে।

বুধবার মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যেগে ও ব্র্যাকের সহযোগিতায় নারী নির্যাতন নির্মূলকরণে টাঙ্গাইল শহীদ স্মৃতি পৌর উদ্যানে এ কর্মসূচী পালিত হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাছরিন সুলতানা, জেলা শিশু একাডেমির সংগঠক মো. শফিকুল ইসলাম, ব্র্যাকের টাঙ্গাইল প্রতিনিধি মুনির হোসাইন, নিজেরা করি বিভাগীয় সমন্বয়ক ফজলুল হক, সেতু এর পাবলিকেশন অফিসার পঙ্কজ সরকার পিনু, ডেমোক্রেচি ওয়াচের জেলা সমন্বয়কারী শামীম আল মামুন, প্রোগাম অফিসার মো. জাহাঙ্গীর আলম, মানব প্রগতি সংঘ নির্বাহী পরিচালক মাহ্মুদা শেলী, বহুমুখী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক প্রশাসক মীর গোলাম নবী, বাংলাদেশ মহিলা পরিষদ জেলা শাখার সভাপতি বেগম শামসুন নাহার, ব্লাস্ট টাঙ্গাইল ইউনিটের সমন্বয়কারী খন্দকার আমিনা রহমানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

মানববন্ধনে বক্তারা বলেন, ছেলেদের ২১ ও মেয়েদের ১৮ বছরের নিচে বিয়ে দেওয়া যাবে না। কাবিন ছাড়া কোন প্রকার বিবাহ হবে না। সকলকে সচেতন হতে হবে এবং সকলের সমন্বিত প্রচেষ্টার মাধ্যমে নারীদের উপর নির্যাতন বন্ধ করতে হবে।

মানববন্ধন শেষে পৌর উদ্যান থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পুনরায় পৌর উদ্যানে গিয়ে শেষ হয়।

মানববন্ধন ও র‌্যালীতে অংশ নেয় মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রনালয় টাঙ্গাইল জেলা শাখা, ব্র্যাক, মানব প্রগতি সংঘ, শিশু একাডেমি, বাংলাদেশ মহিলা পরিষদ টাঙ্গাইল জেলা শাখা, ডেমোক্রেচি ওয়াচ, সেতু, নিজেরা করি, ব্লাস্টসহ অন্যান্য প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি