০৬:১৩ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৫ ডিসেম্বর ২০১৬ | | ১২৪৯
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় স্বপন পাল (৪০) নামে এক মোটরসাইল আরোহী নিহত হয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার আছিমতলা নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

স্বপন পালের বাড়ি টাঙ্গাইল সদরের এনায়েতপুর গ্রামে। তার পিতার নাম গোপিনাথ পাল। সে মির্জাপুর পৌরসভার বাইমহাটি এলাকায় বসবাস করতো। সে পেশায় একজন মোটরসাইলে মেকানিক বলে জানা গেছে।

পুলিশ জানায়, স্বপন পাল দুপুর বারোটার দিকে মোটরসাইকেল নিয়ে টাঙ্গাইল যাচ্ছিলেন। পথিমধ্যে মহাসড়কের ওইস্থানে পৌছালে দ্রুতগতির এক যান তার মোটরসাইলটিকে ধাক্কা দিলে সে দুর্ঘটনার স্বীকার হয়ে গুরুতর আহত হন। পরে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে দুপুর একটার দিকে সেখানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে গোড়াই হাইওয়ে থানার সার্জেন মো. জুলহাস মিয়া বলেন, দ্রুতগতির একটি যান মোটরসাইলটিকে ধাক্কা দিয়ে এ দুর্ঘটনা ঘটে। আইনী প্রক্রিয়া শেষে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হবে বলে তিনি উল্লেখ করেন।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি