০১:৪৮ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

জেলা পরিষদ নির্বাচন-২০১৬

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ২ প্রার্থী

এস. এম শহীদ | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ৫ ডিসেম্বর ২০১৬ | | ৫০৭৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে ১৩ ও ১৪ নম্বর সাধারন ওয়ার্ডের সদস্য পদে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। আর কোন প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন বলে জেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

১৩ নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে মধুপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি খন্দকার শফিউদ্দিন মনি ও ১৪ নং ওয়ার্ডে ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম মঞ্জু একক প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেন।

জানা যায়, রোববার বিকেলে রিটার্নিং অফিসার ও টাঙ্গাইল জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন এর কার্যালয়ে জেলা পরিষদ নির্বাচনে অংশ নেওয়া প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়। এতে চেয়ারম্যান পদে দুইজন সহ মোট ৬৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করা হয়। সেই তালিকায় মধুপুর ও ধনবাড়ীর আওয়ামী লীগ মনোনিত র্প্রাথীরা রয়েছেন।

সহকারী রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা তাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওয়ার্ড দু’টিতে আর কোন প্রার্থী না থাকায় তারা বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাচ্ছেন। তবে প্রার্থীতা প্রত্যাহার করার দিন পর্যন্ত অপেক্ষা করতে হবে। তারপর আনুষ্ঠানিকভাবে তারা নির্বাচিত হওয়ার ঘোষণা পাবেন।

তিনি আরও জানান, জেলায় শুধু ১৩ ও ১৪ নম্বর ওয়ার্ডেই তারা পৃথকভাবে একক প্রার্থী রয়েছে।

এদিকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হতে যাওয়া প্রার্থী খন্দকার শফিউদ্দিন মনি ও বদিউল আলম মঞ্জু কে দলীয় নেতাকর্মিরা অগ্রিম অভিনন্দন ও শুভেচ্ছা দেয়া শুরু করায় তারাও ধন্যবাদ জানাচ্ছেন বলে জানা গেছে।

উল্লেখ্য, মধুপুর উপজেলার মধুপুর পৌরসভা, শোলাকুড়ি, ফুলবাগচালা, অরণখোলা, বেরিবাইদ, কুড়াগাছা, মির্জাবাড়ী ও গোলাবাড়ী ইউনিয়ন নিয়ে ১৩ নম্বর ওয়ার্ড গঠিত। এছাড়া ১৪ নম্বর ওয়ার্ডের আওতাভুক্ত ধনবাড়ী উপজেলার ধনবাড়ী পৌরসভা ও বীরতারা, বানিয়াজান, পাইস্কা, ধোপাখালী, যদুনাথপুর, মুশুদ্দী ও বলিভদ্র ইউনিয়ন।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি