১১:৩০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যুবদল নেতার হামলায় আ’লীগ নেতা আহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | | ৯৭০
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে স্থানীয় এক যুবদল নেতার হামলায় আব্দুর সবুর (৫০) নামে এক আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন।

বুধবার সকাল এগারোটার দিকে ভাওড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। আহত আব্দুর সবুরকে উপজেলা জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তিনি উপজেলার ভাওড়া ইউনিয়নের চাঁনপুর গ্রামের পণ্ডিত দেওয়ানের ছেলে। সে ভাওড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে আব্দুর সবুর গ্রামের হাবুর বাড়ির পাশের রাস্তায় বসে এলাকার কয়েকজনের সঙ্গে রাজনৈতিক আলাপ আলোচনা করছিলেন। এ সময় একই গ্রামের হাফেজ উদ্দিনের ছেলে ওয়ার্ড যুবদল নেতা হারুন অর রশিদের সঙ্গে তার বাকবিতণ্ডা বাঁধে। এক পর্যায়ে যুবদল নেতা হারুন উত্তেজিত হয়ে সবুরের উপর হামলা চালায়। এ সময় হারুনের সঙ্গে থাকা গ্রামের নয়ন মিয়ার ছেলে সমেজ ও আব্দুর রশিদের ছেলে হুমায়ূন যোগ দেয়। এতে আব্দুর সবুরের মাথা ফেটে রক্তাক্ত জখম হয়। এছাড়া পায়ে ও শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম হয়। পরে আহত অবস্থায় তাকে জামুর্কী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলে আহত নেতার ছোট ভাই আব্দুল গফুর জানিয়েছেন।

এ ব্যাপারে মির্জাপুর থানা সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম বলেন, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি