০৫:২০ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

বিশিষ্ট সাংবাদিক এহসানুল হক খান শাহীন আর নেই

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ৩০ নভেম্বর ২০১৬ | | ২২৯৯
, টাঙ্গাইল :

বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন ইন্ডিপেনডেন্ট টিভি ও দৈনিক আমাদের সময় পত্রিকার টাঙ্গাইল জেলা প্রতিনিধি এহসানুল হক শাহীন আর নেই।

তিনি বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহী........রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৫ বছর।

তিনি শহরের পলাশতলী এলাকার মরহুম এনামুল হক খানের ছেলে। তার নামাজে জানাযা বাদ মাগরিব টাঙ্গাইল বেবীস্ট্যান্ড গোরস্থান জামে মসজিদ মাঠে অনুষ্ঠিত হবে। পরে সেখানে তার দাফনসম্পন্ন হবে।

এছাড়াও শাহীন টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য, বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা টাঙ্গাইল জেলা শাখার প্রচার সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

এর আগে তিনি গত ১৭ নভেম্বর তীব্র পেটের ব্যাথা নিয়ে টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। পরে অবস্থার অবনতি হলে পরদিন তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ঢাকায় তার সার্জিক্যাল টয়লেটিং অপারেশনের পর থেকে তিনি নিবির পর্যবেক্ষনে (লাইফ সার্পট) ছিলেন। দীর্ঘ ১৩ দিন পর তিনি চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকাল সাড়ে ৯টায় ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে টাঙ্গাইল প্রেসক্লাব কালো ব্যাচ ধারনসহ ৩দিনের কর্মসুচী ঘোষনা করেছে।

উল্লেখ্য, ১৯৭১ সালের ২৭ ডিসেম্বও তিনি জন্ম গ্রহন করেন।

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি