১২:৩৫ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

“লৌহজং নদী উদ্ধারে, আমরা আজ এক কাতারে”

তপু আহম্মেদ | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ২৫ নভেম্বর ২০১৬ | | ২৭০৩
, টাঙ্গাইল :

প্রযুক্তির বিশ্বায়নে সামাজিক আন্দোলনে প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারে দেশব্যাপি আলোড়ন সৃষ্টি করেছে লৌহজং নদী উদ্ধার কার্যক্রম।

লৌহজং নদী উদ্ধারে জেলা প্রশাসনের নানা কার্যক্রমের চিত্র যে আজ শুধুমাত্র সামাজিক যোগাযোগ মাধ্যমেই প্রচারনার শীর্ষে তা নয়, এখন এটি যেন বাস্তবায়নের অনেকটাই দ্বারপ্রান্তে।

সামাজিক আন্দোলনের ইস্যু হিসেবে টাঙ্গাইল জেলা প্রশাসনের প্রযোজনায় নির্মিত “লৌহজং নদী উদ্ধারে, আমরা আজ এক কাতারে” শিরোনামের ভিডিওটি বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ডিসি টাঙ্গাইল আইডিতে প্রকাশিত হওয়ার মাত্র কয়েক ঘন্টায় সহস্রাধিকবার প্রদর্শিত হয় এবং ৯৯ টি শেয়ার হয়।

তবে এই পরিসংখ্যান শুধু মাত্র ফেসবুকের একটি আইডির। ধারনা করা হচ্ছে ভিডিওটি প্রায় পাঁচ শতাধিক এর বেশি শেয়ার হয়েছে খুবই অল্প সময়েই। সেই সাথে প্রশংসিতও হয়েছে টাঙ্গাইলের জেলা প্রশাসক মোঃ মাহবুব হোসেন এর ব্যতিক্রমী এই উদ্যেগটি।

যা এই আন্দোলনের পক্ষে সাধারন মানুষের স্বতস্ফুর্ত অংশগ্রহনের ইঙ্গিত বলে ধারনা করা হচ্ছে। সেই সাথে সামাজিক যোগাযোগ মাধ্যমে গনজোয়ারও তৈরি হচ্ছে।

আগামী ২৯ নভেম্বর টাঙ্গাইলবাসীর জীবনে একটি স্মৃতিময় দিন হিসেবে গণ্য হতে যাচ্ছে। দীর্ঘদিনের প্রত্যাশিত স্বপ্ন যেন বাস্তবায়নের খুব কাছাকাছি, এমনটাই মনে করছেন টাঙ্গাইলবাসী।

এছাড়া সামাজিক আন্দোলনকে কিভাবে সফল ও সুন্দর করে জনসমর্থন বাড়ানো যায় তার অনন্য দৃষ্টান্ত হয়ে থাকবে এই ভিডিওটি এমনটিই ধারনা সংশ্লিষ্টদের।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি