০৭:৩৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে ১৪৪ ধারা জারি

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২১ নভেম্বর ২০১৬ | | ১৬৬৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে উপজেলা ও পৌর বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের আশঙ্কায় ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

পৌর এলাকায় সকাল ৬টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এ ধারা বলবৎ থাকবে বলে জানিয়েছে প্রশাসন সূত্র।

সখীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম রফিকুল ইসলাম বলেন, উপজেলা বিএনপির দুটি পক্ষ উপজেলা মিলনায়তনে একই সময় সম্মেলনের আহবান করায় এতে দুটি গ্রুপের সংঘর্ষের আশঙ্কা থাকায় পৌর এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম জানান, যে কোন অপ্রীতিকর ঘটনা এড়াতে ও আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। এর পাশাপাশি উপজেলার পৌর শহরের গুরুত্বপূর্ণস্থানে পুলিশি টহল জোরদার করা হয়েছে।

প্রসঙ্গত, দীর্ঘ ছয় বছর পর আজ সোমবার সখীপুর উপজেলা ও পৌর বিএনপির সম্মেলন হওয়ার কথাছিল। সম্মেলনকে ঘিরে দু’দিন ধরে উপজেলা বিএনপির দুটি গ্রুপের মারমুখী অবস্থানের সৃষ্টি হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি