০২:২৩ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৩ দফা দাবি

উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যদের মানববন্ধন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ২০ নভেম্বর ২০১৬ | | ১১৪৫
, টাঙ্গাইল :

সম্মানী ভাতা, ন্যায্য অধিকার ও যথাযথ মূল্যায়নের দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচি পালন করেছে উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্যরা।

রোববার সকাল সাড়ে ১০ টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলার ১২টি উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের ৩৯ জন মহিলা সদস্য উপস্থিত ছিলেন।

এ সময় বক্তব্য রাখেন ভুঞাপুর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য শাহিনা খাতুন, নাগরপুর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য লায়লা আলিম, মির্জাপুর উপজেলা পরিষদের সংরক্ষিত আসনের মহিলা সদস্য নাছিমা সিদ্দিকা প্রমুখ।

নির্বাচনের পর থেকে গত দেড় বছরে তাদের কোন সম্মানীভাতা দেয়া হয়নি, উপজেলা পরিষদে বসার ব্যবস্থা করা হয়নি এবং আসছে জেলা পরিষদ নির্বাচনেও তাদের ভোটার করা হয়নি বলে মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন। এসময় তারা দ্রুত সমস্যা সমাধানের উদ্যেগ গ্রহনে মাননীয় প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষন করেন।

 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি