১১:২৮ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

যাত্রীদের চরম দূর্ভোগ

উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী ট্রেন যোগাযোগ বন্ধ

অভিজিৎ ঘোষ | টাঙ্গাইল২৪.কম | সোমবার, ২১ নভেম্বর ২০১৬ | | ৫৭৯
, টাঙ্গাইল :

দিনাজপুর থেকে ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রেন বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড়ে লাইন চ্যূত হওয়ায় টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতুপূর্ব ও ঘারিন্দা রেলস্টেশনে দুটি ট্রেন আটকা পড়ে আছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত উত্তরবঙ্গের সাথে ঢাকাগামী সকল ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব সহকারি রেল স্টেশন মাষ্টার আব্দুল মান্নান জানান, রোববার সকাল সাড়ে ১১টার দিকে দিনাজপুর থেকে ঢাকাগামী চাল বোঝাই একটি ট্রেন ঘটনাস্থলে পৌছালে ট্রেনের ইঞ্জিনসহ ৬টি বগি লাইনচ্যূত হয়ে পড়ে। ফলে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তর বঙ্গগামী একতা এক্সপ্রেস টাঙ্গাইল ঘারিন্দা স্টেশনে ও  নীল সাগর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতুপূর্ব স্টেশনে আটকা পড়ে।



এতে করে ট্রেনের যাত্রীদের চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে। এদিকে বিকল্প হিসেবে কিছু যাত্রী সড়ক পথে চলে গেলেও বেশির ভাগ যাত্রী আটকা পড়েছে।



এ সময় তিনি আরো জানায়, এর ফলে টাঙ্গাইলে ২টি ও সিরাজগঞ্জে ৩টি ট্রেন আটকা আছে। উদ্ধার কার্যক্রম শুরু হয়েছে। ৪ থেকে ৫ ঘন্টার মধ্যে এ রেলপথে ট্রেন চলাচল স্বাভাবিক হওয়ার সম্ভবনা রয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি