১২:৫৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নানা আয়োজনে মির্জাপুরে নবান্ন উৎসব উদযাপিত

মো. জাহাঙ্গীর হোসেন | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৬ নভেম্বর ২০১৬ | | ২৯৫
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে পিঠা উৎসব, আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে নবান্ন উৎসব পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার সন্ধায় উপজেলা প্রশাসনের উদ্যোগে পরিষদ চত্বরের মুক্তির মঞ্চে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মো. মাসুম আহমেদের সভাপতিত্বে নবান্ন উৎসবের আলোচনায় অংশ নেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ মো. একাব্বর হোসেন এমপি।

এসময় আলোচনায় আরও অংশ নেন মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদৎ হোসেন সুমন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোজাহিদুল ইসলাম মনির, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোজাজ্জল হোসেন দুলাল উপজেলা প্রশাসনের কর্মকর্তা বৃন্দ।

পরে উপজেলা শিল্পকলার শিল্পীদের অংশ গ্রহণে মুক্তির মঞ্চে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। নবান্ন উৎসব নানা ধরনের পিঠা তৈরি করে উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে প্রদর্শন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি