১০:২৫ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে সড়ক সংস্কার ও প্রশস্তকরার দাবিতে মানববন্ধন

কে এম মিঠু | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ নভেম্বর ২০১৬ | | ৪৭০
, টাঙ্গাইল :

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গোপালপুর উপজেলার প্রবেশমূখ পোড়াবাড়ী থেকে পিংনা পর্যন্ত ২২ কিলোমিটার সরু এবং খানাখন্দে জর্জরিত সড়কটি সংস্কার ও প্রশস্তকরার দাবিতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

সোমবার সকালে গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় সর্বস্তরের জনগণের অংশ গ্রহণে এ কমূর্সচী পালিত হয়।

টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতি গোপালপুর প্রান্ত আয়োজিত এ মানববন্ধন শেষে গোপালপুর উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রনালয় বরাবর স্বারক লিপি প্রদান করা হয়।

টাঙ্গাইলের প্রাচীন জনপদ গোপালপুরের এ সড়কটি দেশের বৃহত্তম ইউরিয়া সার কারখানা যমুনা ফার্টিলাইজারের উৎপাদিত সার সরবরাহের জন্য ব্যবহৃত হয়। এছাড়া এশিয়ার বৃহত্তম ২০১ গম্বুজ মসজিদ ও হেমনগর জমিদারবাড়ী, সরকারি কলেজসহ বিভিন্ন স্থাপনা পরিদর্শনে হাজার হাজার মানুষ প্রতিদিন এ সড়কে চলাচল করে।

এসড়কের চলাচলরত যাত্রী পরিবহনে শতাধিক বাস, মালামাল পরিবহনে ট্রাকসহ অন্যান্য যানবাহন চলাচল করায় দূর্ভোগ পোহাতে হচ্ছে সাধারন মানুষকে।

মানববন্ধনে বক্তারা বলেন, রাস্তাটি এতোই সরু যে ২টি গাড়ি পাশাপাশি সাইড দিতে পারে না। এ ব্যাপারে বিভিন্ন সময় সড়ক ও জনপথ বিভাগে যোগাযোগ করার পরও সড়কটি সংস্কার না করায় এখন চলাচলের অযোগ্য হয়ে পড়েছে বলে তারা অভিযোগ করেন।

মানববন্ধন কর্মসূচীতের অংশ নেয়া বক্তারা অবিলম্বে সড়কটি প্রশস্তকরণসহ সংস্কার করার দাবি জানান। এছাড়া ব্যস্ততম সড়কটি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা না হলে কঠোর আন্দোলনেরও ঘোষণা দেন।

মানববন্ধন কর্মসূচীতের অংশ নেন পৌর মেয়র ও টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতি গোপালপুর শাখার উপদেষ্টা মো. রকিবুল হক ছানা, উপজেলা ভাইস চেয়ারম্যান মরিয়ম আক্তার মুক্তা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি কে এম গিয়াস উদ্দিন, টাঙ্গাইল জেলা বাস-মিনিবাস মালিক সমিতি গোপালপুর শাখার সভাপতি রহমাতুল কিবরিয়া বেলাল, সিনিয়র সহ-সভাপতি সুভাস চন্দ্র কুন্ডু, সাধারণ সম্পাদক বাবু চিত্তরঞ্জন সাহা, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল কাদের তালুকদারসহ গোপালপুর শাখার বাস-মিনিবাস, ট্রাক মালিক সমিতি, বাস কোচ-মিনিবাস, ট্রাক, অটো ভ্যান, টেম্পু সিএনজি শ্রমিক ইউনিয়নের কর্মকর্তা, সদস্য এবং সর্বস্তরের জনগণ।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি