০৮:২০ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরের আতিককে ঢাকায় গুলি করে হত্যা

কে এম মিঠু, গোপালপুর থেকে | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৬ মে ২০১৬ | | ৩৭২
ছবি : গোপালপুরের কাজী আতিক (৩০)।-টাঙ্গাইল২৪.কম
, টাঙ্গাইল :

কে এম মিঠু, গোপালপুর থেকে

রাজধানীর উত্তরায় গোপালপুরের কাজী আতিক (৩০) নামের এক গার্মেন্টস কর্মকর্তাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত আতিক টাঙ্গাইলের গোপালপুর পৌরশহরের কাজীবাড়ি মহল¬ার মৃত পান্না কাজীর একমাত্র ছেলে। একমাত্র ছেলের গুলিবিদ্ধ হয়ে মৃত্যুর ঘটনায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

জানা যায়, বুধবার রাত ১১টার দিকে উত্তরা হাউস বিল্ডিংয়ের সামনে গুলিবিদ্ধ হন তিনি। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাত ১টার দিকে মারা যান। নিহত কাজী আতিক ক্যান্টনমেন্টের মানিকদি এলাকার অনন্ত গার্মেন্টসের ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন।

নিহত কাজী আতিক পেশায় একজন টেক্সটাইল ইঞ্জিনিয়ার ছিলেন। গত এক বছর আগে তিনি বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে নতুন সংসার শুরু করেছিলেন।

নিহত আতিকের স্ত্রী জেসমিন জানান, কী কারণে তার স্বামীকে গুলি করা হয়েছে, তিনি তা এখনো বুঝে উঠতে পারছেন না। ময়নাতদন্তের পর তার লাশ নিহত আতিকের গ্রামের বাড়ি গোপালপুরে নেয়া হবে।

হাসপাতালে আতিকের বন্ধু মনির জানান, আতিকের কাছ থেকে নগদ আট হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা তাকে গুলি করে পালিয়ে যায়।

হাসপাতাল ক্যাম্পের পুলিশের দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) কর্মকর্তা মোজাম্মেল হক আতিককে হাসপাতালে নিয়ে আসার তথ্য নিশ্চিত করেন।

এদিকে কাজী আতিক গুলিবিদ্ধ হয়ে মারা যাওয়ার খবর গোপালপুরে ছড়িয়ে পড়লে মুহূর্তেই শোকের ছায়া নেমে এসেছে। নিহত কাজী আতিককে এক পলক দেখার জন্য ঢাকা থেকে তার লাশ পৌছার অপেক্ষায় গোপালপুর পৌরশহরের কাজীবাড়ি মহল্ল¬ায় আতিকের অগনিত বন্ধুবান্ধব পাড়া-প্রতিবেশী ও আতœীয়স্বজনদের ভীড়সহ আহাজারি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা ২৫শে মার্চকে 'আন্তর্জাতিক গণহত্যা দিবস' স্বীকৃতির দাবিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি