১২:১৪ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে ৩জন আটক 

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে মানি লন্ডারিংয়ের অপরাধে প্রায় সাড়ে ৪লাখ টাকাসহ ৩জনকে আটক করেছে র‌্যাব-১২। 

সোমবার (১৪ অক্টোবর) রাতে উপজেলার বাসুলিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। 

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে টাঙ্গাইলের র‌্যাব-১২, সিপিসি-৩ কোম্পানীর ভারপ্রাপ্ত কমান্ডার শফিকুর রহমান প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানান। 

আটককৃতরা হলেন- মির্জাপুর উপজেলার পাড়দিঘী গ্রামের কাদের মিয়ার ছেলে মামুন মিয়া (২০), একই এলাকার ওয়াহেদ খানের ছেলে শাকিল খান (১৯) ও টাঙ্গাইল সদর উপজেলার ধয়াট গ্রামের জালাল উদ্দিনের ছেলে জুয়েল রানা (৩৫)। 

শফিকুর রহমান জানান, গোপন তথ্যের ভিত্তিতে উপজেলার বাসুলিয়ায় চেক পোস্ট পরিচালনাকালে একটি মোটরসাইকেলে দুইজন আরোহী দ্রুতগতিতে যাচ্ছিল। এ সময় তাদের থামানোর জন্য সংকেত দিলে তারা গাড়ি না থামিয়ে দ্রুত চলে যাওয়া চেষ্টা করে। 

তাদের পিছু ধাওয়া করে দুইজনকে আটক করা হয়। সরকারের রাজস্ব ফাঁকি দিয়ে দেশে পাঠানো ৪ লাখ ৪৪ হাজার ৫শ’ টাকা তাদের কাছ থেকে উদ্ধার করা হয়। 

এছাড়াও চারটি মোবাইল ফোন, একটি ট্যাব, একটি মোটরসাইকেল, একটি টাকা বিতরণ তালিকা ও একটি ব্যাগ উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিদের তথ্যমতে ঘটনার সঙ্গে জড়িত জুয়েল নামে আরও একজনকে আটক করা হয়।

তিনি আরও জানান, তারা দীর্ঘদিন ধরে মানি লন্ডারিং-এর মাধ্যমে অবৈধভাবে সরকারি রাজস্ব ফাঁকি দিয়ে প্রবাসীদের পরিবারের কাছ থেকে কমিশনের ভিত্তিতে নগদ টাকা সরবরাহ করতো। তাদের বিরুদ্ধে বাসাইল থানায় মানি লন্ডারিং আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি