১০:২৫ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সর্ববৃহৎ সাংবাদিক ফোরাম, টাঙ্গাইলের উত্তরে ৬ টি উপজেলার সাংবাদিকদের নিয়ে গঠিত এই উত্তরটা সাংবাদিক ফোরাম এর কার্যনির্বাহী সভা ১২ অক্টোবর, দুপুর ১২  ঘটিকায়, গোপালপুর উপজেলা অডিটোরিয়াম হল রুমে,  উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী সভা অনুষ্ঠিত। 

উক্ত সভার শুরুতে সম্প্রতি বুয়েট ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে শোক  প্রস্তাব করে ১ মিনিট নীরবতা পালন করিয়া সভার আনুষ্ঠানিকতা শুরু হয়। সাংবাদিকদের জন্য কল্যাণ তহবিল গঠন, শিক্ষা সফর বিষয়ে আলোচনা ও অভিষেক সভার সিদ্ধান্ত নেওয়া হয়। এজেন্ডা ভাবে বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। 

উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালপুর উপজেলা নির্বাহি অফিসার বিকাশ বিশ্বাস, আরো উপস্থিত ছিলেন সিনিয়র সভাপতি স ম জাহাঙ্গীর আলম, সহ-সভাপতি মো. আনসার আলী, সহ-সভাপতি কে এম মিঠু, সহ-সভাপতি মো.আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মুল্লা মুশফিকুর রহমান মিল্টন, যুগ্মসাধারণ সম্পাদক এস এম শহীদ, যুগ্ন সাধারন সম্পাদক মো. আব্দুল আলিম আকন্দ, সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার দত্ত, দপ্তর সম্পাদক আবদুল লতিফ তালুকদার, শিক্ষা ও গবেষণা সম্পাদক জুলিয়া পারভেজ, ক্রিয়া সম্পাদক মো. নুর আলম, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম আল মামুন, নির্বাহী সদস্য নিউজ 24 মো. আতিকুর রহমান, মো. সাইফুল ইসলাম, আলহাজ্ব আব্দুস সালাম সহ ৩২ জন কার্যনির্বাহী সদস্য উপস্থিত থাকিয়া সবাই সাফল্যমন্ডিত করে তোলে। সভা শেষে এক প্রীতিভোজের আয়োজন করা হয়।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি