১২:০০ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে ১১ ব্যবসা প্রতিষ্ঠানে জরিমানা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করে ১১ ব্যবসা প্রতিষ্ঠানকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

শনিবার (১২ অক্টোবর) দুপুরে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসাইন।

জানা যায়, ভেজাল খাদ্য তৈরী, মজুদ ও নোংরা পরিবেশে খাদ্য বিক্রির অভিযোগে ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজার রোডের ১১ টি প্রতিষ্ঠানকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এদের মধ্যে মান্নান হোটেলকে ২ হাজার, লোকনাথ মিষ্টান্ন ভান্ডার ৫ হাজার, মুসলিম মিষ্টান্ন ভান্ডার ১৫শ, বাবর হোটেল ২ হাজার, মধুমিতা বিরিয়ানী হাউজ ১৫শ, মধু হোটেল ১৫শ, মান্নানের হোটেল ৫০০, যমুনা হোটেল ৩ হাজার, নিরিবিলি ফুড কর্ণার ৪ হাজার ও ইসমাইল হোটেলকে ১৫শ টাকা জরিমানা করা হয়। 

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম হোসাইন বলেন, জনস্বাস্থ্য সুরক্ষার জন্য ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। আর এ অভিযান অব্যাহত থাকবে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি