০৩:৫৪ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী

মাদক ও জঙ্গীবাদ মুক্ত করতে খেলাধুলার সুযোগ আরও বৃদ্ধি করা হবে

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

যুব সমাজকে খেলাধুলায় উদ্বুদ্ধ এবং মাদক ও জঙ্গীবাদ থেকে দূরে রাখতে সারা দেশে খেলাধুলার সুযোগ আরও বৃদ্ধি করা হবে। এ লক্ষ্যে এক হাজার স্টেডিয়াম নির্মাণ করা হবে। 

বৃহস্পতিবার বিকেলে মির্জাপুরে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে একাব্বর হোসেন এমপি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় প্রধান অতিথির বক্তৃতায় যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জহিদ আহ্সান রাসেল এ কথা বলেছেন। 

তিনি আরও বলেন, আগামী বছরের শুরুতেই আন্ত:কলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। এছাড়া মুজিব বর্ষ উপলক্ষে বিশ্বের সেরা ক্লাবদের মধ্যে বার্সেলোনা ও আর্সেনাল ফুটবল টিম বাংলাদেশে এনে ফুটবল খেলার আয়োজন করা হবে। 

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তৃতা করেন, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মো. একাব্বর হোসেন এমপি, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। 

এসময় টাঙ্গাইল সদর আসনের এমপি মো. ছানোয়ার হোসেন, ঘাটাইল আসনের এমপি মো. আতাউর রহমান খান, মির্জাপুর পৌরসভার মেয়র সাহাদত হোসেন সুমন, মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক, সহকারী কমিশনার (ভূমি) মঈনুল হক প্রমুখ উপস্থিত ছিলেন। 

খেলায় বাঙ্গল্লা কল্যাণ সমিতি ২-০ গোলে সাফর্তা জনকল্যাণ সমিতিকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। পরে প্রধান অতিথিসহ অন্য অতিথিরা বিজয়ী দলের হাতে গোল্ডকাপ ট্রফি ও এক লাখ টাকার প্রাইসমানি এবং রানার্স আপ দলকে ট্রফি ও ৫০ হাজার টাকার প্রাইসমানি তুলে দেন। বিপুল সংখ্যক দর্শক খেলা উপভোগ করেন। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি