০৬:৩৮ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

সখীপুরে সড়কে গাছ ফেলে  ডাকাতির চেষ্টা- দুই ডাকাত গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের সখীপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টাকালে মো. শামীম আহমেদ ওরফে ফরিদ (৩৫) এবং আল-আমীন (৩১) নামের দুই আন্তজেলা ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। 

শনিবার ভোররাত ৩.১০ মিনিটে উপজেলার নলুয়া-টাঙ্গাইল সড়কের নলুয়া বুড়ি বাঈদ ব্রীজ এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান-ঢাকা মেট্রো-ন-১৭-৯৭৯৭ এবং দুটি চাপাতি ও দুটি লোহার রড উদ্ধার করা হয়। এ ঘটনায় রাতেই এসআই আয়ুব আলী বাদী হয়ে সখীপুর থানায় ডাকাতির চেষ্টার মামলা করেন। 

মামলা সূত্রে জানা যায়, শনিবার এসআই আয়ুব আলীর নেতৃত্বে সিএনজি যোগে ৫  পুলিশ সদস্য রাতের টহলে বেড় হন। টহলের এক পর্যায়ে ভোররাত ৩.১০ মিনিটে নলুয়া- টাঙ্গাইল সড়কের বেড়বাড়ী বুড়ি বাঈদ ব্রীজের কাছে পৌঁছলে রাস্তার দুপাশ থেকে গাছ ফেলে ১৩/১৪ সদস্যের একদল ডাকাত  তাদেরকে যাত্রী ভেবে গতিরোধ করে। 

এ সময় পুলিশের পোশাক দেখে তারা দৌড়ে পালাবার চেষ্টা করলে পুলিশ তাদেরকে লক্ষ করে ১০ রাউন্ড গুলি ছুড়েন। এক পর্যায়ে ডাকাতরা তাদের ব্যবহৃত পিকআপ ভ্যানে ওঠে পালাবার চেষ্টা করলে পুলিশ গুলি করে পিকআপ ভ্যানের চাকা ফুটো করে দেয়। এসময় ডাকাতরা দৌড়ে পালাবার চেষ্টা কালে বাসাইল উপজেলার কাশিল গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে  মো. শামীম আহমেদ ওরফে ফরিদ (৩৫) এবং ভূয়াপুর উপজেলার কষ্টাপাড়া গ্রামের আবদুর রশিদের ছেলে আল-আমীন (৩১) নামের দুই ডাকাতকে গ্রেফতার  করা হয়। 

খবর পেয়ে ওই রাতেই  সখীপুর থানার ওসি মো. আমির হোসেন ও ওসি তদন্ত এএইচ এম লুৎফুল কবির ঘটনাস্থলে গিয়ে রাস্থা থেকে গাছ অপসারণ করে চলাচল স্বাভাবিক করে দেন। 
   
সখীপুর থানার ওসি (তদন্ত) এএইচ এম লুৎফুল কবির বলেন- রাস্তায় গাছ ফেলে ডাকাতির চেষ্টাকালে আন্তজেলা ডাকাত দলের সদস্য মো. শামীম আহমেদ ওরফে ফরিদ এবং আল-আমীনকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। জিঙ্গাসাবাদ শেষে ওইদুই ডাকাততে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে। বাকী ডাতাতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টাঙ্গাইলে জোড়া খুনের আসামী গ্রেফতার ছেলের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু বিল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার দক্ষিণ কোরিয়ায় টাঙ্গাইল কমিউনিটি’র আত্মপ্রকাশ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নববধূকে তালাক দিয়ে শ্বাশুড়িকে বিয়ে করলো বর গোপালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কালিহাতীতে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত ধনবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস পালিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি