০৭:২৬ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইউনিয়ন পরিষদ নির্বাচন-২০১৬

দেলদুয়ারের ৭৫টি কেন্দ্রের ৩৮টিই ঝুঁকিপূর্ণ

আরিফ উর রহমান টগর, হেড অব নিউজ | টাঙ্গাইল২৪.কম | শুক্রবার, ৬ মে ২০১৬ | | ২২২
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

আগামী ৭ মে ৪র্থ ধাপে অনুষ্ঠেয় ইউনিয়ন পরিষদ নির্বাচনে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ৮টি ইউনিয়নের ৭৫টি ভোট কেন্দ্রের মধ্যে ৩৮টিকে ঝুঁকিপূর্ণ চিহ্নিত করেছে জেলা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। বাকী ৩৭টি কেন্দ্রকে সাধারণ তালিকাতে রাখা হয়েছে বলে নির্বাচন অফিস সূত্রে জানা গেছে।

জানা যায়, উপজেলার ৮টি ইউনিয়নের এর মধ্যে ঝুঁকিপূর্ণ কেন্দ্র রয়েছে দেলদুয়ার সদর ইউনিয়নে ৩টি, পাথরাইল ইউনিয়নে ৪টি, আটিয়া ইউনিয়নে ৬টি, দেউলী ইউনিয়নে ৬টি, লাউহাটি ইউনিয়নে ৬টি, এলাসিন ইউনিয়নে ৫টি, ফাজিলহাটি ইউনিয়নে ৪টি ও ডুবাইল ইউনিয়নে ৪টি।

এ ব্যাপারে জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ তাজুল ইসলাম জানান, প্রতিটি ভোট কেন্দ্রে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। কয়েকটি কেন্দ্রে থাকছে সিসি টিভি ক্যামেরা। অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করা লক্ষ্যে কেন্দ্রের নিরাপত্তায় পুলিশ ও আনসার বাহিনীর পাশাপাশি থাকছে র‌্যাব আর বিজিবির টহল দল। যে কোন অপ্রিতিকর পরিস্থিতি মোকাবেলায় এ সকল বাহিনী নিষ্টার সাথে কাজ করবে বলেও তিনি জানান।

উল্লেখ্য, উপজেলার ৮টি ইউনিয়নে ৭৫টি ভোট কেন্দ্র ও ৪২২টি বুথে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এখানে ভোটার রয়েছে ১ লাখ ৫৩ হাজার ৯শ’ ৮০ জন। এর মধ্যে পুরুষ ভোটার রয়েছে ৭৫ হাজার ৩২ ও মহিলা ভোটার ৭৮ হাজার ৯শ’ ৪৮ জন।

এ উপজেলার ৮টি ইউনিয়নের ৫টিতেই আওয়ামীলীগের মনোনয়ন বঞ্চিতরা বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন। পাশাপাশি ৮টি ইউনিয়নেই রয়েছে বিএনপির একক প্রার্থী।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি