১১:০৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে পূজারীদের মাঝে চাল বিতরন করলেন এমপি টিটু 

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের নাগরপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে ১২৫ টি পূজা মন্ডপের পূজারীদের মাঝে সরকারের পক্ষ থেকে বরাদ্দকৃত সাধারন সহায়তার (জি আর) চাল বিতরন করা হয়েছে। 

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু পূজারীদের হাতে ডিও (চাহিদাপত্র) তুলে দিয়ে উপজেলা খাদ্যগুদামে গিয়ে নিজে চাল পরীক্ষা করে তা পূজারীদের হাতে তুলে দেন। 

শনিবার (০৫ অক্টোবর) সকালে উপজেলা ত্রাণ ও দূর্যোগ ব্যবস্থা মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসমিন মনিরার সভাপতিত্বে ও উপজেলা পূজা উদযাপন কমিটির আহবায়ক লক্ষ্মীকান্ত সাহার সঞ্চালনায় উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত চাল বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। প্রধান অতিথির বক্তব্যে আহসানুল ইসলাম টিটু বলেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা হচ্ছে সাম্প্রদায়িক সম্প্রীতির সোনার বাংলা। 

এ দেশে প্রতিটি ধর্মের মানুষ যেন তাদের ধর্মীয় আচার অনুষ্টান নির্বিঘ্নে ও যথাযথভাবে পালন করতে পারে সেদিকে তিক্ষ্ণ দৃষ্টি রাখছে বর্তমান সরকার। আর এ জন্য সরকার আপনাদের পূজা অর্চনা যথাযথভাবে পালনের জন্য পূজা প্রতি ৫০০ কেজি করে চাল বরাদ্দ দিয়েছেন। 

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর, নাগরপুর থানার অফিসার ইনচার্জ আলম চাঁদ, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদের সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেগম শাহীন, ইউপি চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, মো.শওকত হোসেন, হাবিবুর রহমান হাবিব, আতোয়ার রহমান কোকা, উপজেলা পূজা উদযাপন পরিষদের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ সহ হিন্দু ধর্মালম্বী ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি