০১:৪৪ পিএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ওয়ারিশের টাকা না পেয়ে বর্শা দিয়ে স্ত্রীকে হত্যা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | শনিবার, ৫ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের বাসাইলে বাবার বাড়ির ওয়ারিশ বিক্রি করে টাকা না দেয়ায় স্ত্রীকে বর্শা দিয়ে হত্যা করেছে স্বামী। শনিবার ভোরে উপজেলার স্থলবল্লা পূর্বপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। 

হত্যার পর টাঙ্গাইল জেনারেল হাসপাতালে স্ত্রীর মরদেহ রেখে পালিয়ে যান পাষন্ড স্বামী শাহীনুর রহমান (৩৫), শশুড় আব্দুস সামাদ ও আর ম্বাশুড়ি তারা বানু। বিষযটি নিশ্চিত করেছেন বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম তুহীন আলী। 

তিনি জানান, নিহত স্ত্রী স্বপ্না আক্তার (২৭)। উপজেলার ভ্রাহ্মণপাড়িল এলাকার সাবেক ইউপি সদস্য মুন্নান মিয়ার মেয়ে ও দুই সন্তানের জননী। স্বপ্নাকে বর্শা দিয়ে একাধিক আঘাত করে হত্যা করা হয়েছে। পরে স্বপ্নার মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতালে রেখে পালিয়ে গেছেন স্বামীর বাড়ির লোকজন। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়াও অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, স্বপ্না আক্তারের সঙ্গে প্রায় ১২ বছর আগে একই উপজেলার কাশিল ইউনিয়নের আব্দুস সামাদের প্রবাসী ছেলে শাহীনুর রহমানের বিয়ে হয়। বিয়ের পর কয়েক বছর দাম্পত্যজীবন ভালই চলছিল । 

এরই মধ্যে তাদের ঘরে দুই পুত্র সন্তানের জন্ম হয়। এমতাবস্থায় শাহীনুর বিদেশ থেকে দেশে চলে আসেন। তারপর শাহীনুর রোজি-রোজগার বন্ধ করে দিয়ে হতাশাগ্রস্থ শাহীনুর এক পর্যায়ে মাদকাসক্ত হয়ে পড়ে। মাদকসেবী শাহীনুর বিভিন্ন সময় স্বপ্নাকে তার বাবার বাড়ি থেকে টাকা আনার চাপ দিলে কয়েক ধাপে টাকা এনেও দেয় স্ত্রী স্বপ্না। তাতেও স্বামী শাহীনুরের মন ভরে না। সম্প্রতি শাহীনুর তার স্ত্রীকে বাবার বাড়ির ওয়ারিশ বিক্রি করে টাকার আনার জন্য চাপ দেয়। 

স্বপ্না তার সন্তানের ভবিষ্যৎ চিন্তা করে তার শেষ সম্বল বাবার বাড়ির ওয়ারিশ আনতে অসম্মতি প্রকাশ করলে শুরু হয় স্বামীর নির্যাতন। সপ্তাহ খানেক আগে স্বপ্না মারধর করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে শাহীনুরের মা-বাবা পুত্রবধূ স্বপ্নাকে বুঝিয়ে পুনরায় স্বপ্নাকে বাড়িতে নিয়ে আসেন।  

নিহত স্বপ্নার বাবা মুন্নান মেম্বার জানান, ‘জমি বিক্রি করে টাকা না দেয়ার কারণে স্বপ্নাকে তার স্বামী ও শ্বশুড়-শ্বাশুড়ি মিলে বর্শা দিয়ে উপর্যোপরি আঘাত করে হত্যা করে হাসপাতালে ফেলে রেখে যান। হাসপাতাল থেকে আমাদের ফোন করে জানায়। গিয়ে দেখি মেয়ের মরদেহটি পড়ে আছে। আর এ সময় শাহীনুরসহ ওই পরিবারের কেউ হাসপাতালে ছিল না। আমার মেয়েকে নির্মমভাবে যারা হত্যা করেছে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি চান তিনি।’


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি