০১:৪৭ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ নিহত

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৩ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুরে ট্রেনে কাটা পড়ে এক বৃদ্ধ নিহত হয়েছে।

বৃহস্পতিবার (০৩ অক্টোবর) দুপুর ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব-জামালপুর রেললাইনের উপজেলার নিকলা মহব্বত এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ধনোঞ্জয় হালদার (৭০) অলোয়া ইউনিয়নের চরনিকলা গ্রামের বাসিন্দা। 

উপজেলার অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রহিজ উদ্দিন আকন্দ জানান, জামালপুর থেকে ছেড়ে আসা বঙ্গবন্ধু সেতুপূর্বগামী ট্রেনে কাটা পড়ে বৃদ্ধ ধনোঞ্জয় ওরফে ঝনু হালদার নিহত হয়। এর আগে তিনি উপজেলার নিকলা মহব্বত এলাকার অরক্ষিত রেলক্রসিং পাড় হচ্ছিল। পাড় হওয়ার সময় তিনি ট্রেনে কাটা পড়ে মারা যান। পরে খবর পেয়ে তার লাশ স্বজনরা এসে নিয়ে যায়। 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি