০৪:৫৪ এএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল বৃদ্ধের

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ঘাটাইলে গাছের কাঠ নিয়ে দুইপক্ষের ঝগড়া থামাতে গিয়ে প্রাণ গেল আব্দুস সোবহান (৫৫) নামের এক বৃদ্ধের। বুধবার (০২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টায় উপজেলার ঘাটাইল ইউনিয়নের কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। 

পুলিশ ও নিহতের পরিবার জানায়, উপজেলার কান্দুলিয়া উত্তরপাড়া গ্রামের হায়দার, সোলেমান ও হাবিবসহ কয়েকজন কাঠ ব্যবসায়ীর কাছে বাড়ির গাছ বিক্রি করে। বিক্রি করা সেই গাছের লাকড়ি ক্রয় করেন কাঠ ব্যবসায়ীর কাছ থেকে। 

পরে ক্রয়কৃত লাকড়ি আনতে গেলে ছাত্তার ও হায়দারদের মধ্যে ঝগড়া বাঁধে। এতে উভয় পক্ষের মধ্যে তর্কাতর্কির একপর্যায়ে মারধরের ঘটনা ঘটে। পরে ছাত্তারের ভাই সোবহান দুইপক্ষকে শান্ত করতে এগিয়ে গেলে তাকে মারধর করা হয়। এতে সে জ্ঞান হারিয়ে মাটিতে পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে ঘাটাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। 

এ ব্যাপারে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) এনামুল হক চৌধুরী জানান, মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি