০৯:৪৮ পিএম | টাঙ্গাইল, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুঞাপুর ইউএনওর নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে টাকা দাবী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে একটি প্রতারকচক্র ফোন করে টাকা দাবী করার ঘটনা ঘটেছে। 

বুধবার (০২ অক্টোবর) সন্ধ্যার দিকে প্রতারক চক্রটি সরকারি নম্বর (০১৭৬২৬৯১৬৩৪) ক্লোন করে শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপসহ উপকরণের জন্য টাকা দাবী করে। নিকরাইল রানী দীনমনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান জানান, ইউএনওর পরিচয় দিয়ে ব্যক্তিগতভাবে ল্যাপটপ দিবে বলে টাকা দাবী করে। পরে তার কথায় সন্দেহ হলে ইউএনও অফিসের স্টাফ শামীমের সাথে যোগাযোগ করি। পরে জানা যায় ইউএনওর নম্বর ক্লোন হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ জানান, দুই বছর আগেও ভুঞাপুরে যোগদান করার পর নম্বর ক্লোন করা হয়। সেসময়ও বিভিন্নজনের কাছে টাকা দাবী করা হয়। ক্লোনের বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দেয়া হয়েছিল। বুধবারও একই চক্র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের কাছে শিক্ষা উপকরণ ও ল্যাপটপ দেয়ার কথা বলে বিকাশে টাকা পাঠানোর জন্য ফোন করা হয়। এতে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য ও কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানান তিনি। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি