০৬:৫২ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভুঞাপুর ইউএনওর নম্বর ক্লোন করে শিক্ষকদের কাছে টাকা দাবী

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ২ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলা নির্বাহী অফিসারের সরকারি নম্বর ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানদের কাছে একটি প্রতারকচক্র ফোন করে টাকা দাবী করার ঘটনা ঘটেছে। 

বুধবার (০২ অক্টোবর) সন্ধ্যার দিকে প্রতারক চক্রটি সরকারি নম্বর (০১৭৬২৬৯১৬৩৪) ক্লোন করে শিক্ষা প্রতিষ্ঠানে ল্যাপটপসহ উপকরণের জন্য টাকা দাবী করে। নিকরাইল রানী দীনমনি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মতিয়ার রহমান জানান, ইউএনওর পরিচয় দিয়ে ব্যক্তিগতভাবে ল্যাপটপ দিবে বলে টাকা দাবী করে। পরে তার কথায় সন্দেহ হলে ইউএনও অফিসের স্টাফ শামীমের সাথে যোগাযোগ করি। পরে জানা যায় ইউএনওর নম্বর ক্লোন হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার ঝোটন চন্দ জানান, দুই বছর আগেও ভুঞাপুরে যোগদান করার পর নম্বর ক্লোন করা হয়। সেসময়ও বিভিন্নজনের কাছে টাকা দাবী করা হয়। ক্লোনের বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দেয়া হয়েছিল। বুধবারও একই চক্র বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকদের কাছে শিক্ষা উপকরণ ও ল্যাপটপ দেয়ার কথা বলে বিকাশে টাকা পাঠানোর জন্য ফোন করা হয়। এতে কাউকে বিভ্রান্ত না হওয়ার জন্য ও কোন প্রকার আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানান তিনি। 

আপনার মন্তব্য লিখুন...

অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টাঙ্গাইলে জোড়া খুনের আসামী গ্রেফতার ছেলের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু বিল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার দক্ষিণ কোরিয়ায় টাঙ্গাইল কমিউনিটি’র আত্মপ্রকাশ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নববধূকে তালাক দিয়ে শ্বাশুড়িকে বিয়ে করলো বর গোপালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কালিহাতীতে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত ধনবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস পালিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি