০৭:৩৭ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

টাঙ্গাইলে ৭ দফা দাবিতে সকশিস’র মতবিনিময় সভা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

বৈধভাবে নিয়োগপ্রাপ্ত সকল শিক্ষক-কর্মচারীকে আত্তীকরণ করাসহ ৭দফা দাবিতে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে টাঙ্গাইলের সরকারি কলেজ শিক্ষক সমিতি-(সকশিস)। 

মঙ্গলবার দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। 

সভায় লিখিত বক্তব্য পাঠ করেন সমিতির সাধারণ মোহাম্মদ মোজাম্মেল হোসেন। তিনি দাবির প্রসঙ্গ তুলে বলেন, দ্রুততম সময়ের মধ্যে বিষয়ভিত্তিক সমন্বিত পদ সৃজন ও পদায়ন করতে হবে, কলেজ শিক্ষক ও কর্মচারী আত্তীকরণ বিধিমালা ২০১৮ এর ১৫ ধারার ২ উপধারার (ক) ও (খ) অনুচ্ছেদ অনুসরণপূর্বক পদায়ন সম্পন্ন করতে হবে, দ্রুত পদ সোপান তৈরি ও পদোন্নতি শর্তাবলী প্রণয়ন ও বাস্তবায়ন করতে হবে, অভিজ্ঞতার ভিত্তিতে বেতন স্কেল নির্ধারণ করতে হবে। সকল ষড়যন্ত্র ও অপচেষ্টা উপেক্ষা করে সমস্যা সমাধানে দীর্ঘসূত্রিতা, কালক্ষেপন ও হয়রানি বন্ধ এবং সরকারিকরণের সকল সুযোগ সুবিধা স্বল্প সময়ের মধ্যে প্রাপ্তির জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জাননো হয়।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন সমিতির কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নছরুল আজম, জেলা শাখার সভাপতি জাহাঙ্গীর আলম, দপ্তর সম্পাদক ড. আব্দুল জলিল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শামীম আল মামুন, আইন বিষয়ক সম্পাদক সাইফুল্লাহ প্রমুখ।


 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি