০৭:৩৫ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ভূঞাপুরে চু‌রি যাওয়া গরুসহ চোরচক্রের প্রধান গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১ অক্টোবর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল ভূঞাপুরে চু‌রি যাওয়া দুই‌টি গরুসহ চোরচ‌ক্রের প্রধান আলীম‌কে গ্রেপ্তার ক‌রে‌ছে পু‌লিশ। মঙ্গলবার (০১ অ‌ক্টোবর) উপজেলার গোবিন্দাসী গ্রাম থেকে চোর সিন্ডিকেটের প্রধান আব্দু্ল আলীমকে দুইটি গরুসহ আটক করা হয়।

এরআ‌গে স্থানীয় লোকজন তাকে গরুসহ আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় আলীম ও তার শ্যালক জাকিরের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

জানা যায়, উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের কষ্টাপাড়া গ্রামের হবি মিয়ার দুইটি গরু গত সোমবার (৩০ সে‌প্টেম্বর) দিবাগত রাতের কোন এক সময় নিজ বাড়ি থেকে চুরি যায়। গরু চুরি যাওয়ার ঘটনায় গোবিন্দাসী গ্রামের আবু তালুকদারের ছেলে আলীমকে সন্দেহ হলে স্থানীয় লোকজন তার বাড়ি ঘেরাও করে। পরে আলীমের বাড়ি থেকে গরু দুইটি উদ্ধার করা হয়। এ সময় লোকজন আলীমকে আটক করে রেখে পুলিশে খবর দেয়। তবে কৌশলে পালিয়ে যায় আলীমের শ্যালক জাকির।
ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম বলেন, আলীম ও তার শ্যালকসহ অজ্ঞাত কয়েকজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। জাকিরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আপনার মন্তব্য লিখুন...

অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টাঙ্গাইলে জোড়া খুনের আসামী গ্রেফতার ছেলের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু বিল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার দক্ষিণ কোরিয়ায় টাঙ্গাইল কমিউনিটি’র আত্মপ্রকাশ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নববধূকে তালাক দিয়ে শ্বাশুড়িকে বিয়ে করলো বর গোপালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কালিহাতীতে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত ধনবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস পালিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি