০৪:৪০ এএম | টাঙ্গাইল, শুক্রবার, ২৯ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ঘুষ গ্রহণকালে ভূমি অফিসের নায়েব আটক

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১০ নভেম্বর ২০১৬ | | ৩২২৭
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ভূঞাপুর ভূমি কার্যালয়ের গোবিন্দাসী ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আনছার আলীকে ঘুষ গ্রহণ কালে হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার স্থানীয় এক ব্যক্তির অভিযোগের ভিত্তিতে দুদকের একটি দল তাকে আটক করে।

দুর্নীতি দমন কমিশন (দুদক) ঢাকা বিভাগীয় পরিচালক নাসিম আনোয়ার বলেন, স্থানীয় এক ব্যক্তির সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে দুদকের একটি দল টাঙ্গাইলের ভূঞাপুর ভূমি অফিসে হানা দেয়। এসময় ৫ হাজার টাকা ঘুষ গ্রহণকালে গোবিন্দাসী ইউনিয়ন ভূমি অফিসের নায়েব আনছার আলীকে হাতেনাতে আটক করা হয়।

তিনি আরো বলেন, অভিযোগকারী তার পৈত্তিক সম্পত্তি নামজারী (খারিচ) করতে সরকারী ফি জমা দিলেও তা সুরাহা করতে পাচ্ছিলেন না। দীর্ঘদিন ধরে আনসার আলীর মাধ্যমে তিনি হয়রানীর শিকার হয়েছেন। এক পর্যায়ে ওই ব্যক্তির নিকট নায়েব আনছার আলী দশ হাজার টাকা ঘুষ দাবি করেন। ওই ব্যক্তি ঘুষ না দেয়ার প্রত্যয়ে আমাদের সাথে যোগাযোগ করে।

পরে আমাদের পরামর্শ মোতাবেক পাঁচ হাজার টাকায় রফা করেন নায়েবের সাথে। বৃহস্পতিবার ঘুষ প্রদানের দিন ধার্য করা হলে দুদকের একটি দল গোপনে ওই অফিসে ফাঁদ পাতে। এসময় ঘুষ গ্রহণের পর তাকে হাতেনাতে ধরতে সক্ষম হই। তার বিরুদ্ধে ইতোপূর্বের অসংখ্য অভিযোগ রয়েছে। আনসার আলী দীর্ঘ ৮ বছর ধরে একই অফিসে কর্মরত ছিলো। এ ঘটনায় ভূঞাপুর থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি