০৯:১৬ পিএম | টাঙ্গাইল, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

৬ ঘন্টা রেল যোগাযোগ বন্ধ

কালিহাতীতে ট্রেন ও ট্রাকের সংঘষে নিহত ২

বিশেষ প্রতিনিধি | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ৫ মে ২০১৬ | | ৯৪
ছবি : প্রতীকি।
, টাঙ্গাইল :

ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধুসেতুমহাসড়কের কালিহাতীতে ট্রেন ও ট্রাকের সংঘেের্ষ দুই জন নিহত হয়েছে। এঘটনায় আহত হয়েছে আরো ১জন।

বুধবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনির হাটগামী লালমনি এক্সপ্রেসের সাথে ট্রাকের এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহতের পরিচয় পাওয়া যায়নি।

বঙ্গবন্ধু সেতূপূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আছাবুল ইসলাম জানান, বুধবার রাত সাড়ে ১২টার দিকে বঙ্গবন্ধু সেতুপূর্ব মহাসড়কের পাশে কালিহাতীর জোকার চর রেললাইন পাড় হওয়ার সময় ট্রাকটির সাথে ঢাকা থেকে ছেড়ে আসা লালমনি এক্সপ্রেস ট্রেনের সাথে সংঘর্ষ বাঁধে। এতে ঘটনাস্থলে ২জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছে একজন। নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

তিনি আরো জানান, অবৈধভাবে রেললাইনের উপর দিয়ে রাস্তা বানিয়ে ট্রাকযোগে বালুপরিবহন করায় এ ঘটনা ঘটেছে।

বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশন মাষ্টার (বুকিং) ও বাংলাদেশ রেলওয়ে শ্রমিক লীগের টাঙ্গাইল জেলা শাখার সাধারন সম্পাদক রেজাঊল করিম জানান, দূর্ঘটনার পর ঢাকার সাথে উত্তরবঙ্গের রেল যোগাযোগ বন্ধ যায়। দূর্ঘটনায় লালমনি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন বিকল হয়ে পড়লে ৬ঘন্টা পর ভোর ৫টার দিকে রেল যোগাযোগ শুরু হয়। এসময় ধুমকেতু এক্সপ্রেস, সুন্দর এক্সপ্রেস ও রংপুর এক্সপ্রেস স্টেশনে দাড়িয়ে থাকে। পরে ক্ষতিগ্রস্থ ট্রেনটি সরানোর পর পুনরায় ট্রেন যোগাযোগ শুরু হয়।

তিনি আরো জানান, যেখানে ট্রেনের সাথে ট্রাকের সংঘর্ষের ঘটনা ঘটেছে সেটা রেলওয়ের কোন লেভেল ক্রসিং ছিল না। অবৈধভাবে বালুব্যবসায়ীরা রেললাইনের উপর দিয়ে নিজেরাই রাস্তা বানিয়ে ট্রাকযোগে বালুপরিবহন করায় এ দূর্ঘটনা ঘটে।

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি