০৯:০৩ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে বৃহস্পতিবার সকালে মাদকাসক্ত জামাতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ধনবাড়ী থানা পুলিশ। উদ্ধারকৃত জামাতা মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ (৪৫) ধনবাড়ী উপজলার বলিভদ্র ইউনিয়নের মতিউর রহমানের ছেলে। সে বুধবার রাতে শ্বশুরবাড়ীতে বেড়াতে আসে বলে জানায় ভাই শরিফ হোসেন ও তার বাবা মতিউর রহমান। বিদ্যুৎ প্রায় ১৭ বছর আগে উপজেলার ধোপাখালী ইউনিয়নের কবিরাজবাড়ী গ্রামের স্কুল শিক্ষক মতিউর রহমানের মেয়ে লুৎফুন্নাহারকে বিয়ে করে দাম্পত্য জীবন শুরু করে। তাদের সংসারে স্কুল পড়ুয়া একটি ছেলে ও একটি মেয়ে রয়েছে।

বুধবার (১৮ সেপ্টেম্বর) রাতে রহস্যজনক এ ঘটনাটি ঘটেছে উপজেলার ধোপাখালী ইউনিয়নের কবিরাজবাড়ী গ্রামে শ্বশুর মতিউর রহমানের বাড়ীর পেছনের বাঁশঝাড়ে।
পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার সকালে এলাকাবাসী শ্বশুর বাড়ীর বাঁশঝাঁড়ে মোস্তাফিজুর রহমান বিদ্যুৎতের ঝুলন্ত লাশ দেখতে পেয়ে ধনবাড়ী থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাঁশঝাড় থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এলাকাবাসী ও শ্বশুরবাড়ীর লোকজন জানায়, মোস্তাফিজুর রহমান বিদ্যুৎ মাদকাসক্ত ছিল।

ধনবাড়ী থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনায় ধনবাড়ী থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে আসল রহস্য জানা যাবে। 


 

আপনার মন্তব্য লিখুন...

মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি