১১:৪১ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল বিতরণ  

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

গোপালপুরের হেমনগর ইউনিয়নের শাখারিয়ার মুক্তিযোদ্ধা নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল বিতরণ ও অভিভাবক সমাবেশ অুষ্ঠিত হয়েছে। বুধবার সকালে প্রধান শিক্ষক আনজু আনোয়ারা ময়নার উদ্যোগে ও স্থানীয়দের ব্যবস্থাপনায় শিক্ষার্থীদের জন্য শুরু হলো মিড- ডে মিল। এ আয়োজনের ফলে এখন থেকে প্রতিদিন বিদ্যালয়ে রান্না করা দুপুরের খাবার খাবে শিক্ষার্থীরা। রান্নার আয়োজন সহ সকল দায়িত্ব পালন করবেন স্থানীয় অভিভাবকবৃন্দ। এই কার্যক্রমকে আরও গতিশীল করতে বিদ্যালয় প্রাঙ্গনে অভিভাবক সমাবেশের আয়োজন করা হয়। 

স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি মো. শামছুল আলম খান এর সভাপতিত্বে সমাবেশে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শামসুল ইসলাম খান, উপজেলা  রিসোর্স সেন্টার এর ইন্সট্রাক্টর মো. আব্দুস সেলিম,  ভুঞাপুর উপজেলা রিসোর্স সেন্টার এর ইন্সট্রাক্টর রাজিয়া সুলতানা, সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ রোকনুজ্জামান, গোপালপুর সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. হুমায়ুন কবীর ও মোহাম্মদ শফিকুল ইসলাম।  

এছাড়াও উপস্থিত ছিলেন স্কুল ম্যানেজিং কমিটির দাতা সদস্য মো মো. মাসুদ খান, ওয়ার্ড মেম্বর হোসেন আলী,  মো. আজহার আলী,  মো. রেজাউল করিম মজনু, শিক্ষক- শিক্ষিকা,ছাত্র- ছাত্রী, অভিভাবকগণ ও গন্যমান্য ব্যক্তিবর্গ। সভায় উপস্থিত  সকলে স্থানীয় সহযোগিতায় মিড-ডে মিল চলমান রাখার প্রত্যয় ব্যক্ত করেন। 
 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ ঈদের ছুটিতে মাভাবিপ্রবি ক্যাম্পাসে বেড়েছে চোরের উপদ্রব জাতীয় সাংবাদিক সংস্থা টাঙ্গাইল জেলা ইউনিটের ইফতার ও দো মির্জাপুরে অবৈধভাবে বালুকাটায় ৪ জনের জেল খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় মির্জাপুরে দোয়া ও ইফতার ম ঈদে এলেঙ্গা থেকে সেতু পর্যন্ত ১৩ কিলোমিটারে যানজটের আশঙ কুরিয়ার সার্ভিসের কাউন্টার থেকে ১৬ বস্তা নকল সিগারেট জব

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি