০৬:৩৭ এএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ তোফাজ্জল হোসেন (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার দেওহাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার তোফাজ্জল হোসেন চাপাই নবাবগঞ্জ জেলার জিদনীপাড়া গ্রামের আসারুলের ছেলে।
পুলিশ জানায়, রাত সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের দেওহাটা বাসস্ট্যান্ড এলাকা থেকে তোফাজ্জলকে আটক করা হয়। পরে তার দেহতল্লাশী করে ৫শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তোফাজ্জল উত্তরবঙ্গ থেকে ইয়াবা এনে স্থানীয় ব্যবসায়ীদের সরবরাহ করতো বলে দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইনস্পেক্টর রফিকুল  ইসলাম জানিয়েছেন। 

মির্জাপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. সায়েদুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, স্থানীয় ইয়াবা কারবারির নাম জানতে গ্রেপ্তারকৃতকে জিঞ্জাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান। 

আপনার মন্তব্য লিখুন...

অপুষ্টির শিকার এতিমদের মুখে হাসির ঝিলিক এলেঙ্গা স্পোর্টস একাডেমি’র ফুটবল প্রশিক্ষণ শুরু সখীপুরে ৫ দিনেও সন্ধান মিলেনি নিখোঁজ আর্জিনার শাজাহান সিরাজ কল্যাণ ট্রাস্টের বৃত্তি প্রদান মা ইলিশ সংরক্ষণে ভ্রাম্যমাণ আদালতের অভিযান টাঙ্গাইলে জোড়া খুনের আসামী গ্রেফতার ছেলের মৃত্যুর খবরে মায়ের মৃত্যু বিল থেকে গৃহবধুর মরদেহ উদ্ধার দক্ষিণ কোরিয়ায় টাঙ্গাইল কমিউনিটি’র আত্মপ্রকাশ নতুন মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম নববধূকে তালাক দিয়ে শ্বাশুড়িকে বিয়ে করলো বর গোপালপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত কালিহাতীতে বাল্যবিবাহ নিরোধ দিবস পালিত ধনবাড়ীতে দুর্যোগ প্রশমন দিবস পালিত নাগরপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি