০১:০৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

মধুপুর প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আব্দুল আজিজের দুটি কিডনিই অকেজো..... প্রধানমন্ত্রীর দৃষ্টি কামনা

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | রোববার, ১৫ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মধুপুর প্রেসক্লাবের সভাপতি ধনবাড়ী আসিয়া হাসান আলী মহিলা ডিগ্রি কলেজের ইতিহাসের সহকারি অধ্যাপক আব্দুল আজিজ একাধারে শিক্ষাবিদ, সাংবাদিক ও রাজনীতিবিদ। 

এই আব্দুল আজিজ আজ মহা সংকটে পড়ে বাঁচার চেষ্টায় চোখে অন্ধকার দেখছেন। একটার পর একটা সংকটে তিনি অসহায় হয়ে পড়েছেন। গত বছর করা ওপেন হার্ট সার্জারির মাধ্যমে চিকিৎসা নিয়ে বেঁচে আছেন তিনি। কয়েক মাস যেতে না যেতেই বড় মেয়ের কিডনি জটিলতায় ভারত গিয়ে কিডনি পাল্টিয়ে এনেছেন। দুইবারে মোটা অংকের টাকা খরচ হয়ে যাওয়ায় তিনি এখন নিঃস্ব অসহায় হয়ে পড়েছেন। আর এমন সময় তার দুটো কিডনিই অকেজো হয়ে পাড়য় ভয়ানকভাবে মুষড়ে পড়েছেন। কলকাতার রবীন্দ্র ইন্টারন্যাশনাল হাসপাতালের কিডনি বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসক ডা. দীপক শংকর রায় তাকে পরামর্শ দিয়েছেন দ্রুত কিডনি পাল্টানোর।

 দৈনিক জনকন্ঠের প্রতিষ্ঠাকাল থেকে মধুপুর প্রতিনিধি  হিসেবে, ১৯৯৩-২০০০ সাল পর্যন্ত মধুপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছিলেন এই আব্দুল আজিজ। বর্তমানে দৈনিক ভোরের কাগজের মধুপুর প্রতিনিধি এবং মধুপুর প্রেসক্লাবের নির্বাচিত সভাপতির দায়িত্বে আছেন। সাংবাদিক ও শিক্ষাবিদ আব্দুল আজিজ মধুপুরের প্রথম কিন্ডার গার্টেন মুকুল একাডেমির অধ্যক্ষের দায়িত্বে থেকে শিশু শিক্ষায় ব্যাপক অবদান রেখেছেন। বাবার নামে পশ্চাৎপদ এলাকায় শিশু শিক্ষা প্রতিষ্ঠান গড়েও কুড়িয়েছেন সুনাম। এই সমাজ হিতৈষী শিক্ষাবিদ জীবনের এমন সংকটাপন্ন অবস্থায় এসে পৌঁছেছেন। 

আর্থিক সংকটে পড়া স্বাধীনতার পক্ষের এ সাংবাদিক বাঁচার চেষ্টায় সমাজের সহৃদয় ব্যক্তিদের কাছে সহযোগিতা প্রত্যাশা করছেন। আওয়ামী রাজনীতির নিঃস্বার্থ সংগঠক উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক অধ্যাপক আব্দুল আজিজের সাথে বর্তমান কৃষিমন্ত্রী ও আওয়ামী লীগের প্রেসিডিয়ামের অন্যতম সদস্য স্থানীয় এমপি ড. মো. আব্দুর রাজ্জাকের ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে। এমন সংকটে পড়ে অধ্যাপক আজিজ মানবতার মা খেতাব পাওয়া বিশ্ব শীর্ষ নারী নেতা  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য তনয়া আওয়ামীগের কান্ডারী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন।

সহযোগিতা পাঠানোর মাধ্যম- অগ্রণী ব্যাংক মধুপুর শাখা, টাঙ্গাইল- হিসাব নম্বর- ০২০০০০৪৮৩৬১৪৭। মুঠো ফোন-০১৭১২০২৯১৫৬


 

আপনার মন্তব্য লিখুন...

টাঙ্গাইলে ৯৬৬ বোতল ফেনসিডিল সহ আটক ৪ গোপালপুরে স্বাস্থ্য সুরক্ষা কর্মসূচির কার্ড বিতরণ সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করতে মাভাবি মির্জাপুরে খেলাফত মজলিসের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল স্বাধীনতা দিবসে টাঙ্গাইলে 'সম্মিলিত সামাজিক আন্দোলন'এর গোপালপুরে কয়েলের আগুন পুড়লো গোয়ালের ১৪টি প্রানী টাঙ্গাইলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত মাভাবিপ্রবি "বঙ্গবন্ধু পরিষদ" কর্তৃক মহান স্বাধীনতা দিব মির্জাপুরে ছিনতাইকালে ২ পুলিশ সদস্য গ্রেফতার গোপালপুরের যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালিত কালিহাতীতে মহান স্বাধীনতা দিবস উদযাপন টাঙ্গাইলে সাপ্তাহিক সমাজচিত্র পত্রিকার প্রতিষ্ঠা বার্ষি নাগরপুরে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন মাভাবিপ্রবিতে মহান স্বাধীনতা দিবস পালিত ধনবাড়ীতে ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্সের উন্নয়নমূলক সভা

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি