০৫:৫৪ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ক্যান্সার আক্রান্ত পঞ্চম শ্রেণীর ছাত্র দেব সূত্রধরের জীবন বাঁচাতে এগিয়ে আসুন

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

পঞ্চম শ্রেণীর মেধাবী ছাত্র দেব সূত্রধরের জীবন বাঁচাতে এগিয়ে আসুন। সে ভ্রুনমেরু ক্যান্সারে আক্রান্ত। বর্তমানে কোলকাতা ঠাকুর পুকুরঘাট ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। 

উন্নত চিকিৎসা দেয়া হলে শিশুটিকে বাঁচানো সম্ভব বলে জানিয়েছেন চিকিৎসকরা। কিন্তু শিশুটির মাতা-পিতার পক্ষে এই ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছে না। টাঙ্গাইলের কালিহাতী উপজেলা সদরের উত্তর বেতডোবা গ্রামে তার বাড়ী। শিশুটির পিতা দুলাল চন্দ্র সূত্রধর পেশায় একজন কাঠমিস্ত্রি। পরিবারটির আর্থিক অবস্থা খুবই খারাপ। টাকার অভাবে শিশুটির চিকিৎসা বন্ধ রয়েছে। 

শিশুটির শারীরিক অবস্থার দ্রুত অবনতি ঘটছে। চিকিৎসার টাকা যোগাড় করতে গিয়ে দিশেহারা হয়ে পড়েছেন দেব সূত্রধরের পিতা দুলাল চন্দ্র সূত্রধর। চিকিৎসার পেছনে সহায় সম্বল হারিয়ে নিঃস্ব হয়ে গেছে পরিবারটি। 

এমতাবস্থায় শিশু দেব সূত্রধরের চিকিৎসার জন্য সকল হৃদয়বান ও দানশীল ব্যক্তিদের  আন্তরিক সহযোগিতা কামনা করেছেন তার অসহায় মাতা-পিতা। চিকিৎসায় সহযোগিতা দিতে সরাসরি যোগাযোগ করুন এই মোবাইল নম্বরে-০১৭১৬-১০৪৮২৭, ০১৬৭৬-৯২০৫৬৫। আর সাহায্য দিন এই ডাচ বাংলা ব্যাংক হিসাব নং- ০১৬৭৬-৯২০৫৬৫৬। 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি