০৯:৪৮ এএম | টাঙ্গাইল, শনিবার, ২০ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শিশুর স্বাভাবিক বিকাশ ঘটায়- সাংসদ টিটু

মাসুদ রানা, নাগরপুর | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের জাতীয় সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু বলেছেন পড়াশোনার পাশাপাশি খেলাধুলা শিশুর স্বাভাবিক বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। 

ফুটবল, ক্রিকেট, হকির পাশাপাশি আমাদের গ্রামীণ  খেলা হাডুডু, সাতারসহ অন্যান্য খেলার প্রতিও গুরুত্ব দিতে হবে। বর্তমান সরকারের খেলাধুলার প্রতি সুনজর থাকায় আজ আমরা খেলাধুলার মাধ্যমে বিশ্ব দরবারে আলাদাভাবে পরিচিতি পাচ্ছি। তিনি টাঙ্গাইলের নাগরপুরে মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের আয়োজনে উপজেলার ঐতিয্যবাহী যদুনাথ ময়দানে ৪৮ তম গ্রীস্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতার ফুটবল ফাইনাল খেলার প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। 
এসময় তিনি আরো বলেন, আমি বিশ্বাস করি, এ ধরনের আয়োজন দেশে আগামী দিনে জাতীয় মানের খেলোয়াড় তৈরিতে সাহায্য করবে। এছাড়া আমি বিশ্বাস করি এ ধরনের প্রতিযোগিতা তরুণ সমাজকে আরও  বেশি সুস্থ, সবল ও কর্মঠ করে গড়ে তুলবে। তিনি আগামী বছর থেকে নাগরপুর উপজেলায় স্কুল পর্যায়ে কাবাডি টূর্ণামেন্ট আয়োজন করার জন্য উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান মিয়াকে নির্দেশনা প্রদান করেন।

নাগরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ ফয়েজুল ইসলামের সভাপতিত্বে ও সরকারি যদুনাথ মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সবুজের সঞ্চালনায় অনুষ্ঠিত ফাইনাল খেলায় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুস ছামাদ দুলাল, ভাইস চেয়ারম্যান মো.হুমায়ুন কবীর, ছামিনা বেগম শিপ্রা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.মনিরুজ্জামান মিয়া প্রমূখ। 

খেলায় উপজেলার এসটি আই উচ্চ বিদ্যালয় ট্রাইব্রেকারে ৭-৬ গোলে ধুবড়িয়া ছেফাতুল্লাহ উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। 

উল্লেখ্য খেলা নির্ধারিত সময় গোল শূণ্য ড্র থাকায় ট্রাইব্রেকারে খেলার ফলাফল নির্ধারিত হয়। পরে ফুটবল খেলার বিজয়ী সহ গ্রীস্মকালীন অন্যান্য খেলার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন স্থানীয় সাংসদ আহসানুল ইসলাম টিটু। 

আপনার মন্তব্য লিখুন...

সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ দুঃস্থদের মাঝে টাঙ্গাইল মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর ঈদ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি