০৫:৪৬ পিএম | টাঙ্গাইল, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটুভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা আব্দুল বারেক (৫৬) আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেলতৈল গ্রামের বাসিন্দা। এছাড়াও আজগানা থেকে আলম নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্র জানায়, আওয়ামীলীগের ওই নেতা এবং তার সহযোগীরা আজগানা, বাঁশতৈল, গোড়াই ও তরফপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল ক্রেতা সেঁজে ইয়াবা কিনতে যান আওয়ামীলীগ নেতা আব্দুল বারেকের কাছে। পরে দরকষাকষির এক পর্যায়ে ইয়াবাসহ আব্দুল বারেককে গ্রেফতার করে ডিবি পুলিশ। এছাড়া আজগানা এলাকা থেকে আলম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

নাগরপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস পালিত মির্জাপুরে ৬ ফার্মেসিতে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা কালিহাতীতে দূর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা বিষয়ক মত বিনিম কালিহাতীতে মাভাবিপ্রবি তারুণ্যের উচ্ছাস সেচ্ছাসেবী সংগঠ ধনবাড়ীতে শ্বশুরবাড়ীর বাঁশঝাড় থেকে জামাতার লাশ উদ্ধার সখীপুরে স্ত্রীর মর্যাদার দাবিতে ঢাকার তরুণীর অনশন গোপালপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল ফাইনাল ও পুরস্কার বি মির্জাপুরে বজ্রপাতে কৃষকের মৃত্যু কালিহাতীতে ৪৫ দিন পর প্রবাসীর অর্ধগলিত লাশ উদ্ধার নাগরপুরে আ.লীগ নেতাসহ ৫ জনকে কুপিয়ে জখম এলাকায় আতংক কালিহাতীতে শিক্ষা প্রতিষ্ঠানে গাছের চারা বিতরণ গোপালপুরে নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড-ডে মিল মির্জাপুরে মোবাইল-শাড়ী কাপড়ের দোকানে চুরি মির্জাপুরে ৫শ পিস ইয়াবাসহ কারবারি গ্রেপ্তার সন্ধান চাই

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি