০৯:৫২ পিএম | টাঙ্গাইল, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪
প্রতিষ্ঠাতা মরহুম আব্দুল ওয়াহেদ মিয়া

ইয়াবাসহ আ’লীগ নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার | টাঙ্গাইল২৪.কম | মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর ২০১৯ | |
, টাঙ্গাইল :

টাঙ্গাইলের মির্জাপুরে ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদককে বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। সোমবার দিবাগত রাতে উপজেলার হাটুভাঙ্গা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আওয়ামীলীগ নেতা আব্দুল বারেক (৫৬) আজগানা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও বেলতৈল গ্রামের বাসিন্দা। এছাড়াও আজগানা থেকে আলম নামের আরেকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সুত্র জানায়, আওয়ামীলীগের ওই নেতা এবং তার সহযোগীরা আজগানা, বাঁশতৈল, গোড়াই ও তরফপুর এলাকায় দীর্ঘদিন যাবৎ ধরে মাদক ব্যবসা করে আসছিলেন। সোমবার রাতে ডিবি পুলিশের একটি দল ক্রেতা সেঁজে ইয়াবা কিনতে যান আওয়ামীলীগ নেতা আব্দুল বারেকের কাছে। পরে দরকষাকষির এক পর্যায়ে ইয়াবাসহ আব্দুল বারেককে গ্রেফতার করে ডিবি পুলিশ। এছাড়া আজগানা এলাকা থেকে আলম নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১০০০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

উপজেলার বাঁশতৈল পুলিশ ফাঁড়ির ইনচার্জ সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ডিবি পুলিশের একটি দল অভিযান চালিয়ে আওয়ামীলীগ নেতাসহ দুইজনকে ১ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে। 


 

আপনার মন্তব্য লিখুন...

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মসজিদ কর্তৃপক্ষকে মারধরের হু সংঘর্ষ থামাতে গিয়ে আহত এসআই : গ্রেফতার ১৬ মির্জাপুরে গরীব ও দুস্থ মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ মির্জাপুরে প্রতিপক্ষের হামলায় নারীসহ এক পরিবারের ৪জন আহ মির্জাপুরের বাঁশতৈলে ৮টি অবৈধ কয়লার চুল্লি ধ্বংস ধনবাড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী অনুষ্ঠিত চলন্ত ট্রেনের ছা‌দ থে‌কে যাত্রীর মর‌দেহ উদ্ধার নাগরপুরে প্রধানমন্ত্রীর ঈদ উপহার দিলেন তারানা হালিম বঙ্গবন্ধু সেতুতে একদিনে ৩কোটি টাকার টোল আদায় ''মানুষের কল্যাণে মানুষ'' ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্র ঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে ১৭ কিলোমিটার এলাকা ফুড ইঞ্জিনিয়ারিং, ফুড সাইন্স এন্ড টেকনোলজি বা ফুড টেকনো ঈদের বাজার নিয়ে এবার বাড়ি ফিরবে না মেহেদী ৩২ ঘন্টায় বঙ্গবন্ধু সেতু পাড় হয়েছে প্রায় ৪২ হাজার পরিবহ পীর শাহজামান মার্কেট ব্যবসায়ী সমিতির উদ্যোগে ইফতার মাহফ

© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি

নির্মান ও ডিজাইন : মঈনুল ইসলাম, পাওয়ার বাই: জিরোওয়ানবিডি